তৃতীয় দিন শেষে প্রথম ইনিংসে ৪৮ রানে এগিয়ে ওয়েস্ট ইন্ডিজ – BD Sports 24
  • তৃতীয় দিন শেষে প্রথম ইনিংসে ৪৮ রানে এগিয়ে ওয়েস্ট ইন্ডিজ

    October 31st, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বুলাওয়ে, ৩১ অক্টোবর: স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ‍তৃতীয় দিন শেষে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ৪৮ রানে এগিয়ে রয়েছে। গতকাল সোমবার দ্বিতীয় দিন শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ছিল ৭৮/১।

    আজ মঙ্গলবার তৃতীয় দিন শেষে ওয়েস্ট ইন্ডিজ ৭ উইকেটে ৩৭৪ রান করেছে। ওয়েস্ট ইন্ডিজের দুই ব্যাটসম্যান শেন ডোরিচ ও অধিনায়ক জেসন হোল্ডার অষ্টম উইকেট জুটিতে ১৪৪ রানের পার্টনারশিপ গড়ে অবিচ্ছিন্ন রয়েছেন। মূলত এই জুটির কল্যাণে প্রথম ইনিংসে এগিয়ে যায় ক্যারিবীয়রা। ডোরিচ ৭৫ রানে এবং জেসন হোল্ডার ৭১ রানে অপরাজিত রয়েছেন। ডোরিচ এদিন টেস্ট ক্যারিয়ারের ৬ষ্ঠ ফিফটির দেখা পান। অপরদিকে জেসন হোল্ডারের এটি সপ্তম টেস্ট ফিফটি।

    এর আগে কিরন পাওয়েল ৯০ রান করে আউট হন। পাওয়েলের একটি চতুর্থ টেস্ট ফিফটি। এছাড়া দেবেন্দ্র বিশু ২৩, হোপ ৪০ এবং চেস ৩২ রান করে আউট হন।

    জিম্বাবুয়ের বোলারদের মধ্যে ডানহাতি অফব্রেক বোলার সিকান্দার রাজা একাই শিকার করেন পাঁচ উইকেট। ৪৩ ওভার বল করে ১২ মেডেনসহ ৮২ রান খরচায় ৫ উইকেট নিজের ঝুলিতে নেন সিকান্দার রাজা। এদিন টেস্ট ক্যারিয়ারে সিকান্দার রাজা প্রথমবারের মতো পাঁচ উইকেট শিকারের নজির গড়েন।

    সংক্ষিপ্ত স্কোর:

    জিম্বাবুয়ে প্রথম ইনিংস: ৩২৬/১০ (১০৯.১ ওভার) (হ্যামিলটন মাসাকাদজা ১৪৭, পিটার মুর ৫২, সিকান্দার রাজা ৮০, চাকাব্বা ১০, ক্রেমার ১১; কেমার রোচ ৩/৪৪, গ্যাব্রিয়েল ২/৬৪, বিশু ২/৮২)।

    ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংস: ৩৭৪/৭ (১৫০ ওভার) (ব্র্যাথওয়েট ৩২, কিরন পাওয়েল ৯০, দেবেন্দ্র বিসু ২৩, হোপ ৪০, চেস ৩২, শেন ডোরিচ অপ: ৭৫, জেসন হোল্ডার অপ: ৭১; সিকান্দার রাজা ৫/৮২, এম পফু ১/৪৬, ক্রেমার ১/১৩৪।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা