তৃতীয় দিন শেষে ৩৬০ রানের লিড নিয়েছে ও. ইন্ডিজ – BD Sports 24
  • তৃতীয় দিন শেষে ৩৬০ রানের লিড নিয়েছে ও. ইন্ডিজ

    June 9th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ত্রিনিদাদ, ৯ জুন: শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টে তৃতীয় দিন শেষে ৩৬০ রানের লিড নিয়েছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের করা ৪১৪/৮ ডি. জবাবে দ্বিতীয় দিন শেষে শ্রীলংকা তাদের প্রথম ইনিংসে করেছিল ৩ উইকেটে ৩১ রান। ওভার মোকাবেলা করেছিল ১০টি। দিনেশ চান্দিমাল ৩ এবং রুশেন সিলভা ১ রানে অপরাজিত ছিলেন।
    গতকাল রাতে তৃতীয় দিনে আর মাত্র ৪৫.৪ ওভার মোকাবেলায় ১৮৫ রানে গুটিয়ে যায় শ্রীলংকার প্রথম ইনিংস। ২২৯ রানে পিছিয়ে থাকায় ফলোঅনে পড়ে লংকানরা। কিন্তু স্বাগতিকরা ফলোঅন না করিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে।
    ক্যারিবীয় বোলারদের দাপটে গতকাল তৃতীয় দিনে এসে ৫৫.৪ ওভার মোকাবেলায় ১৮৫ রানে অলআউট হন লঙ্কানরা। অধিনায়ক দিনেশ চান্দিমাল দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন। এছাড়া ডিকবেলা ৩১, দিলরুয়ান পেরেরা ২০, সুরঙ্গা লাকমাল ১৫ ও অ্যাঞ্জেলো ম্যাথুজ ১১ রান করে আউট হন।
    ক্যারিবীয় বোলারদের মধ্যে মিগুয়েল কামিন্স একাই শিকার করেন ৩ উইকেট। এছাড়া কেমার রোচ ও গ্যাব্রিয়েল নেন দুটি করে।
    ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৪০ ওভার মোকাবেলায় ৪ উইকেটে ১৩১ রান স্কোরবোর্ডে জমা করে। ফলে তৃতীয় দিন শেষে ৩৬০ রানের লিড নিয়েছে স্বাগতিকরা। কাইরন পাওয়েল অপ.৬৪ এবং ডরিচ অপ. ১১ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শেষ করেন। এর আগে ডেভন স্মিথ ২০, ব্রেথওয়েট ১৬, চেজ ১২ রান করে আউট হন।
    শ্রীলংকা লাহিরু কুমারা নেন ২ উইকেট।

    সংক্ষিপ্ত স্কোর
    টস: ওয়েস্ট ইন্ডিজ
    ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংস: ৪১৪/৮ ডি. (১৫৪ ওভার) (শেন ডরিচ ১২৫, সাই হোপ ৪৪, জেসন হোল্ডার ৪০, দেবেন্দ্র বিশু ৪০, কেমার রোচ ৩৯, কাইরন পাওয়েল ৩৮, রস্টন চেজ ৩৮; লাহিরু কুমারা ৪/৯৫, সুরঙ্গা লাকমাল ১/৫৫)।
    শ্রীলংকা প্রথম ইনিংস: ১৮৫/১০ (৫৫.৪ ওভার) (দিনেশ চান্দিমাল ৪৪, ডিকবেলা ৩১, দিলরুয়ান পেরেরা ২০, সুরঙ্গা লাকমান ১৫ ও অ্যাঞ্জেলো ম্যাথুজ ১১; মিগুয়েল কামিন্স ৩/৩৯, কেমার রোচ ২/৩৪, গ্যাব্রিয়েল ২/৪৮)।
    ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ইনিংস (তৃতীয় দিন শেষে): ১৩১/৪ (৪০ ওভার) (ডেভন স্মিথ ২০, ব্রেথওয়েট ১৬, রস্টন চেজ ১২, কাইরন পাওয়েল অপ. ৬৪ ও ডরিচ অপ. ১১; লাহিরু কুমারা ২/২৪)।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা