তৃতীয় বিভাগ ফুটবলের দু’টি খেলাই ড্র – BD Sports 24
  • তৃতীয় বিভাগ ফুটবলের দু’টি খেলাই ড্র

    February 25th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৫ ফেব্রুয়ারি: ‍তৃতীয় বিভাগ ফুটবল লিগে আজকের দুটি খেলায় কেউই জিততে পারেনি। গতকালের মতো আজও দু’টি খেলা ড্র হয়েছে। ফলে পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হয়েছে চারটি দলকে।

    কমলাপুর স্টেডিয়ামে টাঙ্গাইল ফুটবল একাডেমী ও নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাবের মধ্যকার দিনের প্রথম খেলাটি ১-১ গোলে ড্র হয়। নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাবের মোঃ বাশিরুজ্জামান গোল করে নিজ দলকে ১-০ গোলে এগিয়ে দেন।

    দ্বিতীয়ার্ধে গোল পরিশোধ করে সমতা আনে টাঙ্গাইল ফুটবল একাডেমী। ৭২ মিনিটে গোলটি করেন মোঃ জুবেল মিয়া। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলে ড্র হয় খেলাটি।

    একই মাঠে সিদ্দিকবাজার ঢাকা জুনিয়র স্পোর্টিং ক্লাব ও দি মুসলিম ইনস্টিটিউটের মধ্যকার খেলাটি ১-১ গোলে ড্র হয়। প্রথমার্ধে কোনো গোল হয়নি।

    দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে সিদ্দিকবাজারের         স্ট্রাইকার মোঃ আরিফ মিয়া গোল করলে ১-০ গোলে এগিয়ে যায় তারা। ৭৩ মিনিটে মোঃ আমিরুজ্জামানের গোলে সমতা আনে দি মুসলিম ইনস্টিটিউট।

    আগামীকাল একই মাঠে খেলা হবে দুটি। দুপুর ১২-১৫টায় যাত্রাবাড়ী ঝটিকা সংসদ ও উত্তরা ফ্রেন্ডস ক্লাব এবং দুপুর ০২-৪৫টায় কদমতলা সংসদ ও দিপালী যুব সংঘ পরস্পরের মোকাবেলা করবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...