তৃতীয় মহিলা বিচ ফুটবল শুরু – BD Sports 24
  • তৃতীয় মহিলা বিচ ফুটবল শুরু

    July 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কক্সবাজার, ১ জুলাই: আজ থেকে কক্সবাজারের লাবনী পয়েন্টে শুরু হয়েছে ‘ওয়ালটন তৃতীয় মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট-২০১৮’। ৩ জুলাই ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই প্রতিযোগিতা।

    রোববার সকালে পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজারের পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন ও ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু।

    উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে মুখোমুখি হয় আর্জেন্টিনা ও ফ্রান্স। এই ম্যাচে আর্জেন্টিনাকে ৫-৩ গোলে হারায় ফ্রান্সকে। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় জাপান ও পর্তুগাল। এই ম্যাচে পর্তুগালকে ২-১ গোলে হারায় জাপান।

    বিশ্বকাপে অংশ নেওয়া কয়েকটি দলের ছায়া নামানুসারে এই প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ৩০ হাজার ও রানার আপ দল ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রত্যেকটি দল ৫ হাজার টাকা করে অংশগ্রহণ ফি পাবে। কক্সবাজার জেলার ৮টি দল এই টুর্নামেন্টে অংশ নিয়েছে। বিশ্বকাপে অংশ নেওয়া ৮টি দলের ছায়া নামানুসারে দলগুলো হল- জার্মানি, আর্জেন্টিনা, ব্রাজিল, স্পেন, ইংল্যান্ড, ফ্রান্স, জাপান ও পর্তুগাল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা