ত্রিদেশীয় সিরিজের প্রথম ২ ম্যাচে নেই কোয়েটজার – BD Sports 24
  • ত্রিদেশীয় সিরিজের প্রথম ২ ম্যাচে নেই কোয়েটজার

    January 11th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ১১ জানুয়ারি: আরব আমিরাতে চলমান আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও আরব আমিরাতের মধ্যকার ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ওয়ানডেতে খেলছেন না স্কটল্যান্ডের অধিনায়ক কাইল কোয়েটজার। তার বদলে প্রথম দুই ম্যাচে অধিনায়কত্ব করবেন রিচি বেরিরটন।

    আরব আমিরাতের বিপক্ষে স্কটল্যান্ডের তৃতীয় ম্যাচে কোয়েটজার আবার অধিনায়কত্ব করবেন। কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্ন নেতৃত্বের ভূমিকায় বেরিরটনকে স্বাগত জানিয়েছেন।

    ব্র্যাডবার্ন বলেন, “আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ম্যাচে রিচি বেরিরটন অধিনায়কত্ব করবেন এবং বাকি ম্যাচগুলোতে তিনি সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন। রিচি অনেক দক্ষ খেলোয়াড় এবং আমাদের দলে সে যথেষ্ট সম্মানিত। এটা আনন্দের যে তিনি অধিনায়কত্ব করতে রাজি হয়েছেন এবং তিনি ভালো করবেন বলে আমাদের বিশ্বাস।

    তিনি আরও বলেন, “এই সিরিজে আমাদের খেলোয়াড়রা ঠিকমত তাদের দায়িত্ব পালন করবে বলে আশা রাখি। আমাদের ধীরে ধীরে উন্নতি করতে হবে এবং খেলোয়াড়দের সে সুযোগ সৃষ্টি করে দিতে হবে। আমাদের প্রবল ইচ্ছা যেন আমরা ২০১৯ বিশ্বকাপে খেলতে পারি এবং এটি করতে আমাদের অনেক উন্নতি করতে হবে এবং আন্তর্জাতিক অঙ্গনে খেলোয়াড়দের উন্নতি ঘটাতে হবে।

    ১১ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্যান্ড ৪ উইকেটে আরব আমিরাতকে পরাজিত করেছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা