থাইল্যান্ডে সুব্রত, মনোন ও খুশবু শীর্ষে – BD Sports 24
  • থাইল্যান্ডে সুব্রত, মনোন ও খুশবু শীর্ষে

    April 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ডটকম
    চিয়াং মাই, ২ এপ্রিল, ২০১৮ : থাইল্যান্ডের চিয়াং মাই শহরে আজ সোমবার থেকে এশিয়ান ইয়ুথ দাবা চ্যাম্পিয়নশিপস শুরু হয়েছে। এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের ২৬টি দেশের রেকর্ড সংখ্যক ৫৭৩ জন বালক ও বালিকা ১৩টি বয়স ভিত্তিক ইভেন্টে অংশ নিচ্ছেন।

    দ্বিতীয় রাউন্ড শেষে ওপেন অনূর্ধ্ব-১৬ গ্রুপে সুব্রত বিশ্বাস, ওপেন অনূর্ধ্ব-৮ গ্রুপে মনোন রেজা নীড় এবং ওপেন অনূর্ধ্ব-৬ গ্রুপে ওয়ারসিয়া খুশবু টানা দুই জয় নিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

    এদিকে ওপেন অনূর্ধ্ব-১৮ গ্রুপে ফিদেমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান দেড় পয়েন্ট সংগ্রহ করে দ্বিতীয় স্থানে রয়েছেন। তবে ওপেন অনূর্ধ্ব-১২ গ্রুপে স্বর্নাভো চৌধুরী, বালিকা অনূর্ধ্ব-১৬ গ্রুপে জান্নাতুল ফেরদৌস ও বালিকা অনূর্ধ্ব-১৪ গ্রুপে নোশিন আঞ্জুম এক পয়েন্ট করে সংগ্রহ করেছেন।

    আজ সকালে প্রথম রাউন্ডে ফাহাদ কিরগিজিস্তানের সেজডবেকভ আরজিবেককে, সুব্রত ভারতের কমল শ্রীভাস্ব সাজ্জাকে, স্বর্নাভো থাইল্যান্ডের প্রমচান নাপ্পাকুমকে, নীড় শ্রীলঙ্কার হানসানা হারিথাকে, ওয়ারসিয়া থাইল্যান্ডের পা ইন থুনপিস্টকে ও জান্নাত মালয়েশিয়ার আলেকজান্ডার হেলেনসিয়াকে পরাজিত করেন। নোশিন সংযুক্ত আরব আমিরাতের আল আলি আইশা সাইফের সাথে ড্র করেন। মারযুক ভিয়েতনামের ইয়েন ডাক সেঙ্গের কাছে ও রিদওয়ান ভিয়েতনামের ইয়েন থাই সনের কাছে হেরে যান।

    বিকালে দ্বিতীয় রাউন্ডে সুব্রত মঙ্গোলিয়ার চিনগুন ওতগোনবায়ারকে, নীড় কাজাকস্তানের খাজাতুলি আলীখানকে ও ওয়ারসিয়া মঙ্গোলিয়ার তুপসিনতুলগা তুমুরচুদুরকে পরাজিত করেন। ফাহাদ শ্রীলঙ্কার তিলকরত্মের সাথে ও নোশিন তাইপের ওয়াং জিয়ান ইভার সাথে ড্র করেন। স্বর্নাভো সংযুক্ত আরব আমিরাতের খলিফা খালিদের কাছে, জান্নাত ভারতের সলোনিকা সাইনার কাছে, মারযুক অস্ট্রেলিয়ার চেস জর্ডানের কাছে ও রিদওয়ান ভারতের বৈভব কালপাকার কাছে পরাজিত হয়েছেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা