থাইল্যান্ড গেল খুদে দাবাড়ুর দল – BD Sports 24
  • থাইল্যান্ড গেল খুদে দাবাড়ুর দল

    March 31st, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ৩১ মার্চ ২০১৮ : এশিয়ান ইয়ুথ দাবা চ্যাম্পিয়নশিপ ও ব্যাঙ্গপাই এইজ গ্রুপ দাবায় অংশ নিতে আজ শনিবার ১১ সদস্য বিশিষ্ট দাবা দল থাইল্যান্ডের উদ্দেশ্য ঢাকা ত্যাগ করেছে।

    রোববার থেকে থাইল্যান্ডের চিয়াং মাই শহরের লোটাস প্যাংক সুয়ান কেউয়ি হোটেলে এশিয়ান ইয়ুথ দাবা চ্যাম্পিয়নশিপের ওপেন ও বালিকা বিভাগের এবং ব্যাঙ্গপাই এইজ্ গ্রুপ দাবা চ্যাম্পিয়নশিপের খেলা শুরু হবে।

    এশিয়ান ইয়ুথের ওপেন অনূর্ধ্ব-১৮ গ্রুপে ফিদেমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, অনূর্ধ্ব-১৬ গ্রুপে সুব্রত বিশ্বাস, অনূর্ধ্ব-১৪ গ্রুপে মারজুক চৌধুরী, অনূর্ধ্ব-১২ গ্রুপে স্বর্নাভো চৌধুরী, অনূর্ধ্ব-১০ গ্রুপে সৈয়দ রিদওয়ান ও অনূর্ধ্ব ৮ গ্রুপে মনোন রেজা নীড় অংশ নিচ্ছেন।

    বালিকা অনূর্ধ্ব-১৬ গ্রুপে জান্নাতুল ফেরদৌস ও অনূর্ধ্ব-১৪ গ্রুপে নোশিন আঞ্জুম এবং অনূর্ধ্ব-৬ গ্রুপে ওয়ারসিয়া খুশবু অংশ নিচ্ছেন।

    একই সঙ্গে অনুষ্ঠেয় ব্যাঙ্গপাই এইজ গ্রুপ দাবার উর্ধ্ব-৬৫ গ্রুপে আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ অংশগ্রহণ করছেন। বাংলাদেশ দলের সাথে প্রশিক্ষক কাম কর্মকর্তা রয়েছেন মহিলা ক্যান্ডিডেটমাস্টার মাহমুদা হক চৌধুরী মলি।

    রোববার চ্যাম্পিয়নশিপের র‌্যাপিড দাবা অনুষ্ঠিত হবে। আগামী সোমবার হতে স্ট্যান্ডার্ড দাবার খেলা শুরু হবে। এশিয়ার ২৯ টি দেশের রেকর্ড সংখ্যক ৫৭৩ জন খেলোয়াড় এশিয়ান ইয়ুথ দাবার বিভিন্ন ইভেন্টে অংশ নিচ্ছেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০