দলে জায়গা পাননি ধোনি, ফিরেছেন হার্ডিক – BD Sports 24
  • দলে জায়গা পাননি ধোনি, ফিরেছেন হার্ডিক

    August 30th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ৩০ আগস্ট: ইংল্যান্ড এন্ড ওয়েলস বিশ্বকাপের পরপরই ছুটি নিয়ে ভারতীয় সামরিক বাহিনীতে যোগ দেন মহেন্দ্র সিং ধোনি। সে কারণেই ওয়েস্ট ইন্ডিজ সফরের বিবেচনায় ছিলেন না এই সাবেক অধিনায়ক। ছুটি শেষ করে ফিরলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরবর্তী টি-টোয়েন্টি সিরিজে জায়গা হয়নি ধোনির।

    আগামী ১৫ সেপ্টেম্বর থেকে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। সে সিরিজ সামনে রেখে স্কোয়াড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। দলে ফেরানো হয়েছে ইনজুরি কাটিয়ে সেরে ওঠা হার্ডিক পান্ডিয়াকে। বিশ্রাম দেয়া হয়েছে ভুবনেশ্বর কুমারকে।

     

    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাদের মাটিতেই ৩-০ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জেতে বিতাট কোহলির দল। সে সিরিজের স্কোয়াডে তেমন কোনো পরিবর্তন আনেনি ভারত।

     

    ভারতের বোলিং লাইনআপ খুব একটা অভিজ্ঞতাপূর্ণ দাঁড় করাতে পারেনি এই দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য। অল্প কিছু ম্যাচ খেলার অভিজ্ঞতা থাকা নভদ্বীপ সাইনি, দীপক চাহার এবং খলিল আহমেদকে নিয়েই মাঠে নামতে হবে অধিনায়ক বিরাট কোহলিকে।

     

    টি-টোয়েন্টি সিরিজে ভারতের স্কোয়াড: বিরাট কোহলি, মনিশ পান্ডে, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, রিশভ পান্ত, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, নভদ্বীপ সাইনি, দীপক চাহার, খলিল আহমেদ, ওয়াশিংটন সুন্দর এবং রাহুল চাহার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...