দাবার পুরস্কার বিতরণ – BD Sports 24
  • দাবার পুরস্কার বিতরণ

    March 14th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ মার্চ ২০১৮: শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় অনুষ্ঠিত দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা আজ ১৪ মার্চ বুধবার এনএসসি টাওয়ার অডিটোরিয়াম লাউঞ্জে অনুষ্ঠিত হয়।

    কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। সংগঠনের মহাসচিব মাহমুদ-উস্-সামাদ চৌধুরী এমপি সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন বেরাইত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর আলম। বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সচিব কেএম শহিদ উল্যা, ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মজিবুর রহমান হাওলাদার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইকবাল কবির, প্রচার সম্পাদক রাশেদুল হক প্রমুখ।

    প্রথমে কোরআন থেকে তেলাওয়াত স্বাধীনতা যুদ্ধের সকল শহীদ ও সদ্য নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। আলোচনা শেষে শিশু-কিশোরদের মাঝে শিক্ষা উপকরণ ও দাবা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

    স্কুল দাবা প্রতিযোগিতার কেজি হতে পঞ্চম শ্রেণি বালক বিভাগে মনোন রেজা নীড় চ্যাম্পিয়ন ও মো. সাজিদুল হক রানার-আপ, কেজি হতে পঞ্চম শ্রেণি বালিকা বিভাগে জান্নাতুল ফেরদৌস রাত্রি লামিয়া চ্যাম্পিয়ন ও ওয়ারসিয়া খুশবু রানার-আপ হন।

    ষষ্ঠ হতে দশম শ্রেণি বালক বিভাগে মোহাম্মদ শফিকুল ইসলাম চ্যাম্পিয়ন ও নাফিম আল করিম রানার-আপ হন।

    ষষ্ঠ হতে দশম শ্রেণি বালিকা বিভাগে আহমেদ ওয়ালিজা চ্যাম্পিয়ন এবং নুশরাত জাহান আলো রানার-আপ হন। বিভিন্ন স্কুলের শতাধিক বালক ও বালিকা এ ইভেন্টে অংশগ্রহণ করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা