দুবাই ওপেন থেকে কেভিতোভার নাম প্রত্যাহার – BD Sports 24
  • দুবাই ওপেন থেকে কেভিতোভার নাম প্রত্যাহার

    February 20th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ২০ ফেব্রুয়ারি: দুবাই ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন চেকোস্লোভাকিয়ার টেনিস তারকা পেট্রা কেভিতোভা। পায়ের ইনজুরির কারণেই দুবাই ওপেন টেনিসে খেলতে পারছেন না তিনি।

    দোহায় শিরোপা জয়ের পরের দিনই দুইবারের উইম্বলডন বিজয়ী কেভিতোভা দুবাই ওপেনের আয়োজকদের কাছে অংশগ্রহণ না করার বিষয়টি জানিয়েছেন। পায়ের ইনজুরিতে ভোগায় তিনি অংশ নিতে পারছেন না বলে জানা গেছে। এর আগে ফোরআর্মের ইনজুরির কারণে পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী মারিয়া শারাপোভা ও গোঁড়ালির ইনজুরির কারণে সাবেক নাম্বার ওয়ান সিমোনা হালেপ দুবাই ওপেন থেকে নাম প্রত্যাহারের ঘোষণা দিয়েছিলেন।

    গত সপ্তাহে কাতার ওপেনে সেমিফাইনালে শীর্ষ বাছাই ক্যারোলিন ওজনিয়াকিকে ও ফাইনালে বর্তমান উইম্বলডন চ্যাম্পিয়ন গারবিন মুগুরুজাকে পরাজিত করে শিরোপা জয় করেন কেভিতোভা।

    শিরোপা জয়ের পরদিনই এক বিবৃতিতে হতাশ কেভিতোভা বলেছেন, ‘নাম প্রত্যাহারের বিষয়টিতে আমি সত্যিই দারুণ হতাশ। চলতি বছর অফ-সিজনটি আমি দুবাইয়ে কাটিয়েছি। আবারো টুর্নামেন্টটিতে ফিরে আসার জন্য আমি সত্যিকার অর্থেই মুখিয়ে ছিলাম। গত কয়েক সপ্তাহে বেশ কিছু ম্যাচ খেলার পরে ও রোববারের ফাইনালের পরে আমার শরীর বেশ পরিশ্রান্ত মনে হচ্ছে, এখন কিছুদিন বিশ্রামের প্রয়োজন। আগামী বছর দুবাইয়ে ফিরে আসার জন্য এখন থেকেই অপেক্ষায় থাকবো।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...