দোষ স্বীকার করে খেলার অনুমতি চাইলেন শারজিল – BD Sports 24
  • দোষ স্বীকার করে খেলার অনুমতি চাইলেন শারজিল

    August 20th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লাহোর, ২০ আগস্ট: শেষ অবধি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) শর্ত মেনে নিয়ে নিজের দোষ স্বীকার করে নিলেন ৫ বছরের জন্য নিষিদ্ধ হওয়া পাকিস্তানি ক্রিকেটার শারজিল খান।

    ২০১৭ সালের পাকিস্তান সুপার লিগে (পিএসএল) স্পট ফিক্সিংয়ের দায়ে ৫ বছরের জন্য নিষিদ্ধ হন শারজিল খান। সেসময়ে নিজেকে নির্দোষ দাবি করলেও সকল সাক্ষ্য প্রমাণ ছিলো তার বিপক্ষে। যার ভিত্তিতেই তাকে এই নিষেধাজ্ঞা দেওয়া হয়।

    পুনরায় খেলায় ফিরতে হলে শারজিলকে দোষ স্বীকার করতে হবে এমন শর্তও দেয় পিসিবি। তারই প্রেক্ষিতে দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে বোর্ডের কাছে পুনরায় খেলার অনুমতি চান এই ওপেনার। পিসিবির কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করে নিজের ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন শারজিল।

    শারজিলের উদ্ধৃতি দিয়ে পিসিবি বলে, ‘দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য আমি পিসিবি, আমার সতীর্থ, ভক্ত ও পরিবারের সবার কাছে নিঃশর্ত ক্ষমা চাইছি। ক্ষমা চাওয়ার পাশাপাশি আশ্বাস দিচ্ছি যে, ভবিষ্যতে নিজের কাজের প্রতি আরও বেশি দায়িত্বশীল হবো।’

    ২০১৭ সালে পিএসএলের আসরে ইসলামাবাদ ইউনাটেডের হয়ে খেলেন শারজিল। ব্যাটিংয়ে বেশি মাত্রায় বল ডট করার জন্য জুয়াড়িদের কাছ থেকে দুই মিলিয়ন রুপি নেন বলে এ সময়ে তার বিরুদ্ধে অভিযোগ ওঠে। পরবর্তীতে তদন্তে সত্যতা মিললে পিসিবি ৫ বছরের জন্য নিষিদ্ধ করে  শারজিল খানকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...