দ্বিগুণ বেতনে এমবাপ্পেকে ধরে রাখবে পিএসজি – BD Sports 24
  • দ্বিগুণ বেতনে এমবাপ্পেকে ধরে রাখবে পিএসজি

    May 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ৬ মে: প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) সবচেয়ে বড় তারকা নিঃসন্দেহে নেইমার। তবে পারফরম্যান্সে তরুণ কিলিয়ান এমবাপ্পে বেশ এগিয়েই রয়েছেন। অন্যদিকে বছরের বেশিরভাগ সময়ই ইনজুরির কারণে দলের বাইরে থাকতে হয় ব্রাজিলিয়ান তারকাকে। ফলে এখন এমবাপ্পের দিকেই বেশি নজর প্যারিসের দলটির। তাইতো যে করেই হোক ফরাসি ফরোয়ার্ডকে ধরে রাখতে চাইছে পিএসজি। জানা যায়, এমবাপ্পের সঙ্গে নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

     

    আর নতুন এই চুক্তিতে এমবাপ্পের সাপ্তাহিক বেতন এক লাফে দ্বিগুণ করে দেবে পিএসজি। বর্তমানে সপ্তাহে তিন লাখ পাউন্ড বেতন পান তিনি। আর নতুন চুক্তিতে সাপ্তাহিক বেতনের পরিমাণ ৬ লাখ পাউন্ডে দাঁড়াবে।

     

    নতুন প্রস্তাবের বড় কারণ হিসেবে দেখা হচ্ছে এমবাপ্পের প্রতি রিয়াল মাদ্রিদ ও লিভারপুলের আগ্রহ। তাকে যাতে অন্য কেউ সই করাতে না পারে সেজন্যই সাপ্তাহিক বেতন দ্বিগুণ করার প্রস্তাব দিয়েছে পিএসজি।

     

    যদিও চলমান করোনা ভাইরাস এরইমধ্যে বিশ্বফুটবলের দলবদলের বাজারে বড় প্রভাব ফেলতে শুরু করেছে। এমবাপ্পেকে মোনাকো থেকে ১৬২ মিলিয়ন পাউন্ডে কিনলেও বর্তমান পরিস্থিতির কারণে ভাবা হচ্ছে পিএসজি তার মূল্য ৩৫ মিলিয়ন পাউন্ডে বেশি পাবে না। কিন্তু পিএসজি’র আরব ধনকুবের মালিক তাকে ধরে রাখার ব্যাপারেই বেশি নজর দিচ্ছে। তাইতো এত বড় অঙ্কের চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছে।

     

    এদিকে এমবাপ্পের সঙ্গে যদি নতুন এই চুক্তি হয়, তবে তিনিই সবচেয়ে দামি ফুটবলার হওয়ার রেকর্ড করবেন। টপকে যাবেন লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো ও নেইমারদের। অবশ্য এমবাপ্পে আগেই বলেছিলেন তিনি ফ্রান্সেই খেলতে চান। ফলে হয়তো নতুন চুক্তি হয়েও যেতে পারে।

     

    এমবাপেপ্পর পিএসজি চুক্তি ২০২২ সালে শেষ হবে। তাই তরুণ এই তারকাকে দলের নেয়ার আশায় থাকা রিয়াল মাদ্রিদের অপেক্ষা আরও বাড়তে পারে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...