দ্বিতীয় আইএসএসএফ ইন্টারন্যাশনাল আরচ্যারী চ্যাম্পিয়নশিপ কাল শুরু – BD Sports 24
  • দ্বিতীয় আইএসএসএফ ইন্টারন্যাশনাল আরচ্যারী চ্যাম্পিয়নশিপ কাল শুরু

    May 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ মে: আগামীকাল রোববার থেকে শুরু হচ্ছে দ্বিতীয় আইএসএসএফ ইন্টারন্যাশনাল আরচ্যারী চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশসহ ১৮টি দেশের ৯৭ জন এবারের আসরে অংশগ্রহণ করছে। ৯৭ জনের মধ্যে ৭৪ জন খেলোয়াড় এবং ২৩ জন কর্মকর্তা রয়েছেন।

    রোববার বিকেল ৩.০০টায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, এমপি চ্যাম্পিয়নশিপের শুভ উদ্বোধন ঘোষণা করবেন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশনের মহাসচিব এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

    এ উপলক্ষে আজ বেলা তিনটায় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনে চ্যাম্পিয়নশিপের নানাদিক তুলে ধরেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

    ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশনের মহাসচিব মোহাম্মদ সালেহ আল গার্নেস, চ্যাম্পিয়নশিপের টেকনিক্যাল অফিসিয়াল (মিশর নাগরিক) আশরাফ সায়েদ আব্দেল লাতিফ দাহরাফ এবং টেকনিক্যাল ডেলিগেট (ইরাক নাগরিক) সাদ আহমেদ আল মাসহাদানী, বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম, ওএসপি, বিজিবিএম, এডব্লিউসি, পিএসসি (অব:), ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ এবং চ্যাম্পিয়নশিপসে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের খেলোয়াড় ও কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল বলেন, গত আসরে বাংলাদেশ ৬টি স্বর্ণপদক পেয়েছিল। আমাদের খেলোয়াড়রা গত আসরের পদক ধরে রাখার চেষ্টার পাশাপাশি আরো বেশি স্বর্ণ জয়ের প্রত্যাশা করছে।

    তিনি আরও জানান, ইসলামিক দেশগুলোর বাইরে আমাদের আমন্ত্রণে নেপাল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। অন্যান্য দেশগুলোর সাথে ইসলামিক দেশগুলোর সৌহার্দপূর্ণ সম্পর্ক উন্নয়নের লক্ষ্যেই এ পদক্ষেপ নেয়া হয়েছে।

    তিনি আরো জানান, ইতোমধ্যে অনেক দল ঢাকায় এসে পৌঁছেছে। আগামীকালের মধ্যে অংশগ্রহণকারী সবকটি দল ঢাকায় এসে পৌঁছাবে।

    রিকার্ভ পুরুষ, রিকার্ভ মহিলা, রিকার্ভ মিক্সড, কম্পাউন্ড পুরুষ, কম্পাউন্ড মহিলা এবং কম্পাউন্ড মিক্সড ইভেন্টে চ্যাম্পিয়নশিপের খেলা অনুষ্ঠিত হবে।

    অংশগ্রহণকারী দেশগুলো হলো: আজারবাইজান, চাদ, ইরাক, কিরগিজস্তান, সৌদি আরব, লিবিয়া, নেপাল, মরক্কো, তাজিকিস্তান, তিউনিসিয়া, তুরস্ক, সংযুক্ত আরব আমিরাত, উগান্ডা, মৌরিতানিয়া, জিবুতি, পাকিস্তান, এস্তোনিয়া এবং বাংলাদেশ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা