দ্বিতীয় জাতীয় মহিলা বেসবল শুক্রবার শুরু – BD Sports 24
  • দ্বিতীয় জাতীয় মহিলা বেসবল শুক্রবার শুরু

    July 25th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৫ জুলাই: আগামী ২৭ জুলাই শুক্রবার থেকে ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে শুরু হচ্ছে দ্বিতীয় জাতীয় মহিলা বেসবল প্রতিযোগিতায়। উক্ত প্রতিযোগিতায় আটটি দল অংশগ্রহণ করছে।

    প্রতিযোগিতা উপলক্ষে আজ দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কনফারেন্স রুমে প্রতিযোগিতার নানাদিক তুলে ধরেন বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন।

    সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন, ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার এবিএম মাসুদ হোসেন এবং ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

    ইকবাল বিন আনোয়ার ডন বলেন, বেসবলকে জনপ্রিয় করার জন্য আমরা প্রথম থেকেই বেসবলের সঙ্গে আছি। মহিলা বেসবলে আন্তর্জাতিক অঙ্গনে এখনো আমরা কোনো টুর্নামেন্টে অংশগ্রহণ করিনি। এই টুর্নামেন্টের পরপরই জাতীয় মহিলা বেসবল দল গঠন করবো আমরা।

    ডিএমপি উপ-পুলিশ কমিশনার এবং বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের সহ-সভাপতি এবিএম মাসুদ বলেন, আমি পদাধিকারবলে পুলিশের বেসবল-সফটবল ক্লাবের সাধারণ সম্পাদক। এই খেলাটির অনেক সম্ভাবনা আছে। আমাদের খেলোয়াড়দের স্কিল বেশ ভালো। আমাদের এই খেলায় ভালো করার অনেক সুযোগ রয়েছে। দেশের সুনাম বয়ে আনতে এই খেলা মাধ্যম হতে পারে।

    তিনি আরও বলেন, ক্রিকেটে যেমন বাংলাদেশের মুখ উজ্জ্বল হয়েছে। তেমনি বেসবলের মাধ্যমেও বাংলাদেশের মুখ উজ্জ্বল হবে বলে আমার বিশ্বাস।

    আমিনুল ইসলাম লিটন জানান, গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার এবং রানার্স আপ বাংলাদেশ পুলিশসহ এবারের টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করছে। ৮টি দলকে দুটি গ্রুপে ভাগ করে খেলা চলবে। দুই গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল আগামী ২৮ জুলাই শনিবার সেমিফাইনালে মুখোমুখি হবে। দুই সেমিফাইনাল বিজয়ী আগামী ২৯ জুলাই রোববার ফাইনালে লড়বে।

    টুর্নামেন্টে কোনো প্রাইজমানি নেই। সেরা খেলোয়াড়সহ অন্যান্যদের স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করবে।

    অংশগ্রহণকারী দলগুলো হলো:

    গ্রুপ-এ: বাংলাদেশ আনসার, খুলনা বিভাগ, রংপুর বিভাগ ও ঢাকা বিভাগ

    গ্রুপ-বি: বাংলাদেশ পুলিশ, ময়মনসিংহ বিভাগ, চট্টগ্রাম বিভাগ ও রাজশাহী বিভাগ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা