দ্বিতীয় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশিপ শুরু – BD Sports 24
  • দ্বিতীয় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশিপ শুরু

    November 19th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৯ নভেম্বর: আজ সোমবার থেকে শুরু হয়েছে “তীর ২য় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশিপ”। সকাল ১০.০০টায় টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে দুইদিনব্যাপী এই চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন প্রধান অতিথি সিটি গ্রুপের নির্বাহী পরিচালক শোয়েব মো: আসাদুজ্জামান।

    বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনর সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক রশিদুজ্জামান সেরনিয়াবাত, সিটি গ্রুপের কর্মকর্তা, ফেডারেশনের কর্মকর্তা, অংশগ্রহণকারী আরচ্যার, দলীয় কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

    প্রথম দিনে কোয়ালিফিকেশন রাউন্ডের খেলায় জুনিয়র ক্যাটাগরিতে (অনূর্ধ্ব-২০) রিকার্ভ বালক এককে মোহাম্মদ তামিমুল ইসলাম (বিকেএসপি) ৬৫০ স্কোর করে প্রথম, নাইমুর রহমান (কোয়ান্টামম স্পোর্টিয়াম) ৫৯০ স্কোর করে দ্বিতীয় ও মো: আফজাল হোসেন (বিকেএসপি) ৫৮৪ স্কোর করে তৃতীয় এবং রিকার্ভ বালিকা এককে বর্ষা খাতুন (তীরন্দাজ সংসদ) ৫৮৮ স্কোর করে প্রথম, মোসাম্মৎ হিরা মনি (বিকেএসপি) ৫০৯ স্কোর করে দ্বিতীয় ও জান্নাতুল ফেরদৌস (বিকেএসপি) ৪০৬ স্কোর করে তৃতীয় স্থান অর্জন করেন।

    কম্পাউন্ড বালিকা এককে রিতু আক্তার (তীরন্দাজ সংসদ) ৬৪৮ স্কোর করে প্রথম, মোসাম্মৎ হুমায়রা (বিকেএসপি) ৬১৯ স্কোর করে দ্বিতীয় ও নাহিদা আক্তার (তীরন্দাজ সংসদ) ৫৯৪ স্কোর করে তৃতীয় স্থান অর্জন করেন।

    ক্যাডেট ক্যাটাগরিতে (অনূর্ধ্ব-১৭) রিকার্ভ বালক এককে মো: ইব্রাহিম শেখ রেজোয়ান (তীরন্দাজ সংসদ) ৬৬২ স্কোর করে প্রথম, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল (বিকেএসপি) ৬৫৮ স্কোর করে দ্বিতীয় ও মো: সাকিব মোল্লা (তীরন্দাজ সংসদ) ৬৫০ স্কোর করে তৃতীয় হন।

    রিকার্ভ বালিকা এককে দিয়া সিদ্দিকী (বিকেএসপি) ৬৩৪ স্কোর করে প্রথম, মোসাম্মৎ রাবেয়া খাতুন (বিকেএসপি) ৬১৯ স্কোর করে দ্বিতীয় ও রাদিয়া আক্তার শাপলা (বিকেএসপি) ৬১৮ স্কোর করে তৃতীয় স্থান অর্জন করেন।

    কম্পাউন্ড বালক এককে মো: সিয়াম সিদ্দিক (তীরন্দাজ সংসদ) ৬৭৪ স্কোর করে প্রথম, মো: রবিউল ইসলাম (তীরন্দাজ সংসদ) ৬৬৭ স্কোর করে দ্বিতীয় ও হিমু বাছার (বিকেএসপি) ৬৫০ স্কোর করে তৃতীয় হন।

    কম্পাউন্ড বালিকা এককে বন্যা আক্তার (তীরন্দাজ সংসদ) ৬৬৭ স্কোর করে প্রথম, পুস্পিতা জামান (বিকেএসপি) ৫৬৯ স্কোর করে দ্বিতীয় ও সেতু আক্তার (বিকেএসপি) ৫৫৩ স্কোর করে তৃতীয় স্থান অর্জন করেন।

    আগামীকাল চ্যাম্পিয়নশিপের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হবে বিকেল ০৩.০০টায়। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা