দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে নেই ভুবনেশ্বর ও ধাওয়ান – BD Sports 24
  • দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে নেই ভুবনেশ্বর ও ধাওয়ান

    November 21st, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলকাতা, ২১ নভেম্বর: শ্রীলংকার বিপক্ষে আগামী ২৫ নভেম্বর শুক্রবার থেকে নাগপুরে শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট। দ্বিতীয় টেস্টের দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার ও ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান। ব্যক্তিগত কারনে এই দু’জন খেলছেন না বলে বিসিসিআই সূত্রে জানানো হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিসিআই’র পক্ষ থেকে তাদের ছেড়ে দেবার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

    কলকাতায় শেষ হওয়া প্রথম টেস্টে আট উইকেট নেয়া ভুবনেশ্বর কুমার সিরিজের বাকি দুটি ম্যাচে খেলছেন না বলে সূত্রটি নিশ্চিত করেছে। তবে ওপেনার শিখর ধাওয়ান দিল্লিতে অনুষ্ঠিত শেষ টেস্টে দলে থাকবেন।

    ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, চলতি মাসের শেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ভুবনেশ্বর। এ কারণেই ভারতীয় নির্বাচক ও দলীয় ব্যবস্থাপনার কাছে টেস্ট দল থেকে ছুটি চেয়েছেন। তার বদলে ১৪ জনের দলে নতুন মুখ হিসেবে ডাকা হয়েছে বোলিং অলরাউন্ডার বিজয় শঙ্করকে।

    দ্বিতীয় টেস্টের জন্য ভারতীয় দল: বিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, মুরালি বিজয়, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), রোহিত শর্মা,‌ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বীন, রবিন্দ্র জাদেজা, কুলদ্বীপ যাদব, মোহাম্মদ সামী, উমেশ যাদব, ইশান্ত শর্মা ও বিজয় শঙ্কর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা