দ্বিতীয় দিনেও কলকাতা টেস্টে বৃষ্টির হানা – BD Sports 24
  • দ্বিতীয় দিনেও কলকাতা টেস্টে বৃষ্টির হানা

    November 17th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলকাতা, ১৭ নভেম্বর: বৃষ্টির কারণে ভারত-শ্রীলংকা কলকাতা টেস্টের প্রথম দিন খেলা হয়েছিলো মাত্র ৭১ বল। দ্বিতীয় দিনও বৃষ্টি অব্যাহত ছিলো। তবে আজ আগের দিনের চেয়ে বেশি সময় খেলা হয়েছে। দ্বিতীয় দিনে মোট খেলা হয়েছে ১২৬ বল। দিন শেষে ৫ উইকেটে ৭৪ রান করেছে ভারত।

    টেস্টের প্রথম দিন ১৭ রানে ৩ উইকেট হারিয়েছিলো ভারত। ওপেনার লোকেশ রাহুল ০, শিখর ধাওয়ান ৮ ও অধিনায়ক বিরাট কোহলি ০ রানে ফিরেন। আউট হওয়া সকলকেই নিজের শিকার বানিয়েছেন লঙ্কান পেসার সুরাঙ্গা লাকমল। এদিন তার বোলিং ফিগার ছিলো ৬ ওভারে ৬ মেডেনে ০ রানে ৩ উইকেট। দিন শেষে পূজারা ৮  এবং আজিঙ্কা রাহানে ০ রানে অপরাজিত ছিলেন।

    দ্বিতীয় দিন ভারত ৫৭ রান যোগ করতে পারে পূজারার ব্যাটিং দৃঢ়তায়। পতন হয়েছে ২ উইকেটের তাদের। ১০২ বল মোকাবেলায় ৯টি চারে ৪৭ রানে অপরাজিত থেকে দিন শেষ করেন পূজারা। ৪ রান করে বিদায় নেন রাহানে ও রবিচন্দ্রন অশ্বিন। পূজারার সাথে ৬ রানে অপরাজিত আছেন উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা। দ্বিতীয় দিন ভারতের পতন হওয়া দু’টি উইকেটই নিয়েছেন ডান-হাতি পেসার দাসুন শানাকা। আগের দিন ০ রানে ৩ উইকেট নেয়া লাকমল, আর কোন উইকেট না পেলেও ১১ ওভারে রান দিয়েছেন মাত্র ৫।

    সংক্ষিপ্ত স্কোর: (দ্বিতীয় দিন শেষে)

    ভারত: ৭৪/৫, ৩২.৫ ওভার (পূজারা ৪৭*, ধাওয়ান ৮, লাকমল ৫/৩)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা