দ্বিতীয় দিনে প্রথম সেশন শেষে বাংলাদেশের সংগ্রহ ৪৬৭/৭ – BD Sports 24
  • দ্বিতীয় দিনে প্রথম সেশন শেষে বাংলাদেশের সংগ্রহ ৪৬৭/৭

    February 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    চট্টগ্রাম, ০১ ফেব্রুয়ারি: শ্রীলংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসের প্রথম সেশন শেষে স্বাগতিক বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছে ৭ উইকেটে ৪৬৭। অধিনায়ক মাহামুদুল্লাহ রিয়াদ ৪৯ এবং অভিষিক্ত সানজামুল ইসলাম ২৩ রানে অপরাজিত রয়েছেন। মাহমুদুল্লাহ ১৫তম টেস্ট ফিফটির দ্বারপ্রান্তে রয়েছেন। আর মাত্র ১ রান করলেই ১৫তম ফিফটির দেখা পাবেন বাংলাদেশের এই নতুন টেস্ট অধিনায়ক।

    প্রথম দিনের ৩৭৪ রানের সাথে আজ দ্বিতীয় দিনে মাত্র ১ রান যোগ করার পরই বিদায় নেন ১৭৫ রানে অপরাজিত থাকা মুমিনুল হক। ১৭৬ রানে সাজঘরে ফিরেন মুমিনুল। দ্বিতীয় দিনে ৯ বল মোকাবেলা করলেও রান পেয়েছেন ১টি। ফলে নিজের ইনিংসকে বেশিদূর নিয়ে যেতে পারেননি তিনি।

    ১৪ রান যোগ করতেই সাজঘরে ফিরেন মোসাদ্দেক হোসেন সৈকত। দলীয় রান তখন ৩৯০। মোসাদ্দেক ৮ রানের বেশি এগুতে পারেননি। মোসাদ্দেকের বিদায়ে ক্রিজে আসেন মেহেদী হাসান মিরাজ। ওয়ানডে স্টাইলে ১৯ বলে ১ বাউন্ডারি ও ১ ছক্কায় ২০ রান করে দুর্ভাগ্যজনক রান আউট হন মিরাজ। ফলে সপ্তম উইকেট হারায় স্বাগতিকরা। মাহামুদুল্লাহ-মিরাজ ২৭ রানের পার্টনারশিপ গড়েন।

    অষ্টম উইকেট জুটিতে অধিনায়ক মাহামুদুল্লাহ ও অভিষিক্ত সানজামুল ইসলাম ৫০ রানের পার্টনারশিপ গড়ে মধ্যাহ্ন বিরতিতে যান। ১৫.৪ ওভারে ৫০ রান যোগ করেন এই জুটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা