দ্বিতীয় দিনে প্রথম সেশন শেষে বাংলাদেশের সংগ্রহ ৪৬৭/৭ – BD Sports 24
  • দ্বিতীয় দিনে প্রথম সেশন শেষে বাংলাদেশের সংগ্রহ ৪৬৭/৭

    February 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    চট্টগ্রাম, ০১ ফেব্রুয়ারি: শ্রীলংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসের প্রথম সেশন শেষে স্বাগতিক বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছে ৭ উইকেটে ৪৬৭। অধিনায়ক মাহামুদুল্লাহ রিয়াদ ৪৯ এবং অভিষিক্ত সানজামুল ইসলাম ২৩ রানে অপরাজিত রয়েছেন। মাহমুদুল্লাহ ১৫তম টেস্ট ফিফটির দ্বারপ্রান্তে রয়েছেন। আর মাত্র ১ রান করলেই ১৫তম ফিফটির দেখা পাবেন বাংলাদেশের এই নতুন টেস্ট অধিনায়ক।

    প্রথম দিনের ৩৭৪ রানের সাথে আজ দ্বিতীয় দিনে মাত্র ১ রান যোগ করার পরই বিদায় নেন ১৭৫ রানে অপরাজিত থাকা মুমিনুল হক। ১৭৬ রানে সাজঘরে ফিরেন মুমিনুল। দ্বিতীয় দিনে ৯ বল মোকাবেলা করলেও রান পেয়েছেন ১টি। ফলে নিজের ইনিংসকে বেশিদূর নিয়ে যেতে পারেননি তিনি।

    ১৪ রান যোগ করতেই সাজঘরে ফিরেন মোসাদ্দেক হোসেন সৈকত। দলীয় রান তখন ৩৯০। মোসাদ্দেক ৮ রানের বেশি এগুতে পারেননি। মোসাদ্দেকের বিদায়ে ক্রিজে আসেন মেহেদী হাসান মিরাজ। ওয়ানডে স্টাইলে ১৯ বলে ১ বাউন্ডারি ও ১ ছক্কায় ২০ রান করে দুর্ভাগ্যজনক রান আউট হন মিরাজ। ফলে সপ্তম উইকেট হারায় স্বাগতিকরা। মাহামুদুল্লাহ-মিরাজ ২৭ রানের পার্টনারশিপ গড়েন।

    অষ্টম উইকেট জুটিতে অধিনায়ক মাহামুদুল্লাহ ও অভিষিক্ত সানজামুল ইসলাম ৫০ রানের পার্টনারশিপ গড়ে মধ্যাহ্ন বিরতিতে যান। ১৫.৪ ওভারে ৫০ রান যোগ করেন এই জুটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮