দ্বিতীয় দিন শেষে ১৬৬ রানের লিড নিয়েছে পাকিস্তান – BD Sports 24
  • দ্বিতীয় দিন শেষে ১৬৬ রানের লিড নিয়েছে পাকিস্তান

    May 25th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লর্ডস, ২৫ মে: দ্বিতীয় দিনেই লর্ডস টেস্টের নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছে সফরকারী পাকিস্তান। দ্বিতীয় দিন শেষে সফরকারীরা লিড নিয়েছে ১৬৬ রানের।

    প্রথম দিন শেষে প্রথম ইনিংসে পাকিস্তানের স্কোর ছিল ৫০/১। ওভার মোকাবেলা করেছিল ২৩টি। আজহার আলী ২৮ এবং হারিস সোহেল ২১ রানে অপরাজিত ছিলেন।

    আজ দ্বিতীয় দিনে আজহার আলী তার ২৮ রানের সাথে আরও ২২ রান যোগ করে ৫০ রান করে আউট হন। এদিন ২৮তম টেস্ট ফিফটির দেখা পান তিনি। হারিস সোহেল ২১ রানের সাথে ১৮ রান যোগ করতেই অর্থাৎ ৩৯ রান করে সাজঘরে ফিরেন।

    এছাড়া আজ আরও তিন ব্যাটসম্যান ফিফটির দেখা পান। এরা হলেন- আসাদ শফিক ৫৯, বাবর আজম ৬৮ এবং সাদাব খান ৫২। আসাদ শফিক ক্যারিয়ারের ২০তম ফিফটি, বাবর আজম ষষ্ঠ ফিফটি এবং সাদাব খান দ্বিতীয় ফিফটি পূর্ণ করেন আজ। ফাহিম আশরাফ ৩৭ রান করে আউট হন।

    দ্বিতীয় দিনে মোট ৮৭ ওভার মোকাবেলা করেছে পাকিস্তান। এই ৮৭ ওভারে গুনে গুনে ৩০০ রান যোগ করেছে পাকিস্তান। এরফলে দ্বিতীয় দিন শেষে প্রথম ইনিংসে পাকিস্তানের সংগ্রহ দাঁড়িয়েছে ৩৫০/৮। ওভার মোকাবেলা করেছে ১১০টি। মোহাম্মদ আমির ১৯ রানে এবং মোহাম্মদ আব্বাস ০ রানে ক্রিজে রয়েছেন।

    ইংলিশ বোলারদের মধ্যে জেমস অ্যান্ডারসন ৮২ রানে তিনটি এবং বেন স্টোকস ৭৩ রানে তিনটি উইকেট শিকার করেন। এছাড়া স্টুয়ার্ট ব্রড ও মার্ক উড একটি করে উইকেট নেন।

     

    টস: ইংল্যান্ড

    ইংল্যান্ড প্রথম ইনিংস: ১৮৪/১০ (৫৮.২ ওভার) (অ্যালিস্টার কুক ৭০, বেন স্টোকস ৩৮, জনি বেয়ারস্টো ২৭, জস বাটলার ১৪; মোহাম্মদ আব্বাস ৪/২৩, হাসান আলী ৪/৫১)।

    পাকিস্তান প্রথম ইনিংস: (দ্বিতীয় দিন শেষে) ৩৫০/৮ (১১০ ওভার) (আজহার আলী ৫০, হারিস সোহেল ৩৯, বাবর আজম ৬৮, আসাদ শফিক ৫৯, সাদাব খান ৫২, ফাহিম আশরাফ ৩৭, মো: আমির অপ. ১৯; জেমস অ্যান্ডারসন ৩/৮২, বেন স্টোকস ৩/৭৩)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা