দ্বিতীয় দিন শেষে ২১ রানে পিছিয়ে ইংল্যান্ড – BD Sports 24
  • দ্বিতীয় দিন শেষে ২১ রানে পিছিয়ে ইংল্যান্ড

    September 1st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাউদাম্পটন, ১ সেপ্টেম্বর: সাউদাম্পটন টেস্টের দ্বিতীয় দিন শেষে ২১ রানে পিছিয়ে রয়েছে স্বাগতিক ইংল্যান্ড। গতকাল ভারতের প্রথম ইনিংস ২৭৩ রানে থেমে গেলে প্রথম ইনিংসে ২৭ রানে এগিয়ে থাকে ভারত। দ্বিতীয় দিনের শেষদিকে ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৪ ওভার মোকাবেলায় বিনা উইকেটে ৬ রান সংগ্রহ করেছে। ফলে ২১ রানে পিছিয়ে রয়েছে ইংল্যান্ড।

    ইংল্যান্ডের দুই ওপেনার অ্যালিস্টার কুক ২ এবং কিটন জেনিংস ৪ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিনের খেলা শেষ করেন।

    এর আগে ভারত প্রথম ইনিংসে চেতেশ্বর পূজারার হার না মানা ১৩২ রানের কল্যাণে ৮৪.৫ ওভার মোকাবেলায় ২৭৩ রানে অলআউট হয় ভারত। ভারতের সব নামকরা ব্যাটসম্যান যেখানে ব্যর্থতার পরিচয় দেন, সেখানে ওয়ানডাউনে নামা ডানহাতি চেতেশ্বর পূজারা একপ্রান্ত আগলে রাখেন। ক্যারিয়ারের ১৫তম শতরানের দেখা পান পূজারা। ৩৫৫ মিনিট ক্রিজে থেকে ২৫৭ বল মোকাবেলায় ১৬টি দৃষ্টিনন্দন বাউন্ডারির সাহায্যে ১৩২ রানে অপরাজিত থাকেন চেতেশ্বর পূজারা।

    এছাড়া অধিনায়ক বিরাট কোহলির ব্যাট থেকে আসে ৪৩ রান। ওপেনার শিখর ধাওয়ান ২৩ এবং অপর ওপেনার লোকেশ রাহুল করেন ১৯ রান। ইশান্ত শর্মা ১৪ এবং আজিঙ্কা রাহানে ১১ রান করে আউট হন। ডানহাতি ইংলিশ স্পিনার মইন আলীর মারাত্মক বোলিংয়ে রিসাব পান্ট এবং মোহাম্মদ সামি রানের খাতা খুলতে পারেননি।

    মইন আলী ৬৩ রান খরচায় একাই শিকার করেন ৫ উইকেট। সেইসাথে ক্যারিয়ারের ৫ম বারের মতো ৫ উইকেট শিকারের কৃতিত্ব দেখান ডানহাতি এই ইংলিশ স্পিনার। রিসাব পান্ট, হার্ডিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন , মোহাম্মদ সামি এবং ইশান্ত শর্মা মইন আলীর শিকারে পরিণত হন।

    এছাড়া পেসার স্টুয়ার্ট ব্রড ৩ ভারতীয় ব্যাটসম্যানের প্রাণসংহার করেন।  শিখর ধাওয়ান, লোকেশ রাহুল এবং জাসপ্রিত বুমরাহ’র উইকেট নেন ব্রড। বাকি দুটি উইকেট ভাগ করে নেন স্যাম কারান ও বেন স্টোকস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...