দ্বিতীয় পর্ব শেষে সবচেয়ে বেশি উইকেট আবু জায়েদের – BD Sports 24
  • দ্বিতীয় পর্ব শেষে সবচেয়ে বেশি উইকেট আবু জায়েদের

    November 21st, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২১ নভেম্বর: দ্বিতীয় পর্ব শেষে সবচেয়ে বেশি উইকেট (১২টি) শিকার করেছেন খুলনা টাইটান্সের ডানহাতি পেসার আবু জায়েদ। ৬ ম্যাচে ৬ ইনিংসে ২৩ ওভার বল করে ১৮৩ রান খরচায় ১২ উইকেট নিজের ঝুলিতে নেন আবু জায়েদ। তার সেরা বোলিং ৪/৩৫।

    এরপর ঢাকা ডায়নামাইটসের চার বোলার শহীদ আফ্রিদি, আবু হায়দার রনি, সাকিব আল হাসান ও সুনীল নারাইন যথাক্রমে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন।

    ঢাকা ডায়নামাইটসের পাক স্পিনার শহীদ আফ্রিদি ৪ ম্যাচে ৪ ইনিংসে ১৬ ওভার বল করে ১০০ রান খরচায় ১১ উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন। তার সেরা বোলিং ৪/১২।

    ঢাকার আবু হায়দার ৭ ম্যাচে ৭ ইনিংসে ২২.২ ওভার বল করে ১৪৮ রান খরচায় ১১ উইকেট শিকারে তৃতীয় স্থানে রয়েছেন। তার সেরা বোলিং ৩/১১।

    ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান ৭ ম্যাচে ৭ ইনিংসে ২২.৫ ওভার বল করে ১৫১ রান দিয়ে ১০ উইকেট শিকারে চতুর্থ স্থানে রয়েছেন। তার সেরা বোলিং ৫/১৬।

    ঢাকার অপর বোলার ক্যারিবীয় স্পিনার সুনীল নারাইন ৬ ম্যাচে ৬ ইনিংসে ২৩.১ ওভার বল করে ১৪২ রান দিয়ে নিজের ঝুলিতে নিয়েছেন ৮ উইকেট। তার অবস্থান পঞ্চম। সেরা বোলিং ৩/১০।

    আর বোলারদের মধ্যে এক ম্যাচে ৫ উইকেট নেয়ার কৃতিত্ব দেখিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পাকিস্তানি পেসার হাসান আলী। ২০ রান খরচায় ৫ উইকেট নেন তিনি। এছাড়া ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান মাত্র ১৬ রান খরচায় নেন ৫ উইকেট।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা