দ্বিতীয় পর্ব শেষে সবচেয়ে বেশি রান এভিন লুইসের – BD Sports 24
  • দ্বিতীয় পর্ব শেষে সবচেয়ে বেশি রান এভিন লুইসের

    November 21st, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২১ নভেম্বর: বিপিএলের দ্বিতীয় পর্ব শেষে সবচেয়ে বেশি রান করেছেন ঢাকা ডায়নামাইটসের ক্যারিবীয় ক্রিকেটার এভিন লুইস। ৭ ম্যাচে ৭ ইনিংসে দুই ফিফটিতে তার মোট রান ২৩৯। সর্বোচ্চ স্কোর ৬৬, গড় ৩৯.৮৩ আর স্ট্রাইক রেট ১৫৪.১৯।

    সবচেয়ে বেশি বাউন্ডারি (২৩টি) এবং সবচেয়ে বেশি ছক্কা (১৪টি) হাঁকিয়েছেন এভিন লুইস।

    রংপুর রাইডার্সের রাভি বোপারা ৬ ম্যাচে ৬ ইনিংসে এক ফিফটিতে ২১৯ রান করে দ্বিতীয় স্থানে রয়েছেন। সর্বোচ্চ স্কোর ৫৪, গড় ৭৩.০০ আর স্ট্রাইক রেট ১২০.৩২। বোপারা বাউন্ডারি মেরেছেন ১৭টি আর ছক্কা হাঁকিয়েছেন ৬টি।

    সিলেট সিক্সার্সের লঙ্কান ক্রিকেটার উপল থারাঙ্গা ৬ ম্যাচে ৬ ইনিংসে সর্বোচ্চ ৩ ফিফটিতে ২০৭ রান করে তৃতীয় স্থানে রয়েছেন। সর্বোচ্চ স্কোর ৬৯, গড় ৪১.৪০, স্ট্রাইক রেট ১২৫.৩৫।

    এছাড়া কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইমরুল কায়েস ৬ ম্যাচে ৬ ইনিংসে ২০১ রান করে চতুর্থ এবং খুলনা টাইটান্স-এর অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ৬ ম্যাচে ৬ ইনিংসে ১৮৯ রান নিয়ে পঞ্চম স্থানে রয়েছেন।

    এবারের বিপিএলের দ্বিতীয় পর্ব শেষে এক ইনিংসে সবচেয়ে বেশি রান (৭৮) করেছেন চিটাগাং ভাইকিংস-এর লুক রঞ্চি।

    ২৪ ম্যাচে ফিফটি হয়েছে ২৮টি। এর মধ্যে ২৩টিই করেছেন বিদেশি ক্রিকেটাররা। বাকি সাতটি করেছেন দেশি ক্রিকেটাররা। এর মধ্যে মাহমুদুল্লাহ রিয়াদ, মুমিনুল হক, নাসির হোসেন, সাব্বির রহমান, মুশফিকুর রহীম, এনামুল হক ও জাকির হাসান একটি করে ফিফটি করেছেন।

    সবচেয়ে বেশি ফিফটি (৩টি) করেছেন সিলেট সিক্সার্স-এর লঙ্কান ক্রিকেটার উপল থারাঙ্গা। এছাড়া তিন ক্যারিবীয় ক্রিকেটার আন্দ্রে ফ্লেচার, কাইরন পোলার্ড এবং ক্রিস গেইল দু’টি করে ফিফটি করেছেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা