দ্বিতীয় বিচ তায়কোয়ানডো প্রতিযোগিতা শুরু – BD Sports 24
  • দ্বিতীয় বিচ তায়কোয়ানডো প্রতিযোগিতা শুরু

    September 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কক্সবাজার, ১ সেপ্টেম্বর: আজ শনিবার থেকে পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে শুরু হয়েছে ‘ওয়ালটন দ্বিতীয় বিচ তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০১৮।’ তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা ৩ সেপ্টেম্বর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

    সকালে লাবনী পয়েন্টে প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফ এম ইকবাল বিন অনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহিদুর রহমানসহ অন্যান্যরা।

    এবারের এই ওয়ালটন দ্বিতীয় বিচ তায়কোয়ানডো প্রতিযোগিতা নারী ও পুরুষ ৮টি করে মোট ১৬টি ওজন শ্রেণিতে অনুষ্ঠিত হচ্ছে। ইভেন্ট হচ্ছে বয়সভিত্তিক পুমসে। যেখানে ১৭০ জন পুরুষ ও ৮০ জন নারী খেলোয়াড় প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    অংশগ্রহণকারী দলগুলো হল: বিজিবি, আনসার, কক্সবাজার জেলা, চট্টগ্রাম জেলা, বান্দরবান জেলা, সিলেট জেলা, কুমিল্লা জেলা, সিরাজগঞ্জ জেলা, গাজীপুর জেলা, নরসিংদী জেলা, নারায়ণগঞ্জ জেলা, উত্তরা তায়কোয়ানডো ক্লাব, ধানমন্ডি তায়কোয়ানডো অ্যাসোসিয়েশন, গুলশান তায়কোয়ানডো ক্লাব, সেলফ ডিফেন্স তায়কোয়ানডো অ্যাসোসিয়েশন, চকরিয়া তায়কোয়ানডো ক্লাব, চট্টলা তায়কোয়ানডো ক্লাব ও বাংলাদেশ তায়কোয়ানডো একাডেমি।

    প্রতিযোগিতার বিজয়ীদের মেডেল ও সার্টিফিকেট দেওয়া হবে। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...