ধোনির প্রত্যাবর্তন সহজ নয়: আজহারউদ্দিন – BD Sports 24
  • ধোনির প্রত্যাবর্তন সহজ নয়: আজহারউদ্দিন

    April 18th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ১৮ এপ্রিল: আন্তর্জাতিক ক্রিকেটে মহেন্দ্র সিংহ ধোনির প্রত্যাবর্তন সহজ নয় বলে মনে করছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন। তাঁর মতে, এত দীর্ঘদিন ধরে ক্রিকেট থেকে দূরে থাকার জন্যই কাজটা বেশি কঠিন।

     

    করোনা সংক্রমণের জেরে লকডাউনের পরিস্থিতিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাওয়ায় ধোনির আন্তর্জাতিক ক্রিকেটের ভবিষ্যতকে অনিশ্চিত দেখাচ্ছে। ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে পরাজয়ের পর ধোনি আর প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি।

     

    আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে তাঁর খেলার দিকে সে জন্যই তাকিয়ে ছিল ক্রিকেটমহল। ধোনি নিজেও অনুশীলন শুরু করে দিয়েছিলেন পুরোদমে। কিন্তু করোনা ভাইরাসের দাপটে আইপিএল পিছিয়ে গিয়েছে। ফলে অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ধোনির খেলার সম্ভাবনা কমছে

     

    গণমাধ্যমকে মোহাম্মদ আজহারউদ্দিন বলেছেন, “কী চাইছে তা আমার চেয়ে ধোনিই ভালো ব্যাখ্যা করতে পারবে। যা হবে পুরোপুরি ওর ব্যক্তিগত মতামত। দেখুন, এখন পরিস্থিতি ভালো নয়। সেই কারণেই আইপিএল হচ্ছে না। পরিস্থিতি ঠিকঠাক হতে আমার মনে হয় কিছু সময় লাগবে।”

     

    বিশ্বকাপজয়ী অধিনায়কের রাস্তা যে মসৃণ নয়, তা পরিষ্কার বলে দিয়েছেন প্রাক্তন অধিনায়ক। আজহারের মতে, “নিশ্চিতভাবেই নির্বাচকরা ওর পারফরম্যান্স দেখবেন। কারণ, লম্বা বিরতির পর খেলা সহজ নয়। যত বড় ক্রিকেটারই হোক না কেন, ম্যাচ প্র্যাকটিস খুব গুরুত্বপূর্ণ। ম্যাচে খেলা দরকার কারণ, অনুশীলন আর ম্যাচে খেলার মধ্যে আকাশ-পাতাল তফাত।”

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...