ধোনির সম্মানে বিদায়ী ম্যাচ আয়োজন করবে ভারত – BD Sports 24
  • ধোনির সম্মানে বিদায়ী ম্যাচ আয়োজন করবে ভারত

    August 21st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়াদিল্লি, ২১ আগস্ট: বিশ্বকাপ, চ্যাম্পিয়ন্স ট্রফিসহ একাধিক শিরোপা জয় করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। ভারতের সাবেক এই সফল অধিনায়ক এভাবে চুপিসারে বিদায় নেবেন তা আদৌ কেউ কল্পনাই করেননি। ধোনি ভক্তরা তো নয়-ই! হয়তো তার শত্রুরাও চাননি ধোনি এভাবে বিদায় বলে আড়ালে চলে যাবেন।

     

    তার এ বিদায় বলে আড়ালে চলে যাওয়া মোটেও মেনে নিতে পারছেন না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বেশ কিছু কর্মকর্তা। তারা চাচ্ছেন ধোনি না চাইলেও তার সম্মানে যেন বিদায়ী ম্যাচের আয়োজন করা হয়।

     

    বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেছেন, দেশের জন্য ধোনি অনেক কিছু করেছে। ওর অবদান ভুলে যাওয়ার মতো নয়। ওকে কিছু ফিরিয়ে দেয়া আমাদের দায়িত্ব ও কর্তব্যের মধ্যে পড়ে। আমরা একটা বিদায়ী ম্যাচ আয়োজন করতে চাইছি। আইপিএলের মধ্যেই কথা বলব। ও যদি নাও চায়, তবুও আমাদের তো কিছু একটা করতেই হবে।

     

    ধোনির জন্মস্থান ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন আবদার করেছেন রাঁচিতে আয়োজন করা হোক মহেন্দ্র সিং ধোনির বিদায়ী ম্যাচ। তিনি বলেছেন, আমাদের রাজ্যের প্রিয়সন্তানকে আমরা আর ভারতের নীল জার্সিতে দেখতে পাব না। কিন্তু আমাদের মন এখনও ভরেনি। তাই আমি চাই ধোনি ওর ঘরের মাঠ রাঁচিতেই আন্তর্জাতিক ক্রিকেটের বিদায়ী ম্যাচটা খেলুক।

     

    এফটিপি অনুযায়ী চলতি বছরে ভারতের মাঠে কোহলিদের কোনো আন্তর্জাতিক ম্যাচ নেই। আরব আমিরাতে আইপিএল শেষে অস্ট্রেলিয়া সফরে যাবে ভারতীয় ক্রিকেট দল। তাই ধোনির বিদায়ী ম্যাচ কীভাবে আয়োজন করা হবে তা নিয়ে বিপাকেই পড়তে হচ্ছে বিসিসিআইকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...