নতুন নতুন চাকরির প্রস্তাব পাচ্ছেন ওয়েঙ্গার – BD Sports 24
  • নতুন নতুন চাকরির প্রস্তাব পাচ্ছেন ওয়েঙ্গার

    May 9th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    লন্ডন, ৯ মে, ২০১৮ : চলতি মৌসুম শেষেই আর্সেনাল থেকে তল্পিতল্পা গুটানোর প্রস্তুতি নিচ্ছেন ক্লাবটির কোচ হিসেবে দীর্ঘ ২২ বছর কাটানো আর্সেন ওয়েঙ্গার।বাসস

    তবে এরই মধ্যে বিভিন্ন ক্লাবের কাছ থেকে কোচের চাকরির জন্য প্রস্তাব পেতে শুরু করেছেন এ ফ্রেঞ্চ কোচ। যে টিকে তিনি বলেছেন ‘প্রত্যাশার চেয়ে বেশী’।

    বর্তমান চুক্তি মোতাবেক আরো এক বছর হাতে থাকলেও গত মাসে ওয়েঙ্গার নিশ্চিত করেছিলেন আর্সেনালের সঙ্গে সুদীর্ঘ ২২ বছরের সম্পর্কের ইতি ঘটাতে যাচ্ছেন।

    সমর্থকদের রুদ্রমর্তি ধারনের চেয়ে সিদ্ধান্তটি নেয়ার কারণ হিসেবে তিনি বেশি গুরুত্ব দিয়েছেন নিজের শারিরিক ও মানষিক অবস্থাকে। আর্সেনাল ছাড়ার পর তিনি নতুন করে এ দায়িত্ব পালনের কথাও জানিয়ে দেন।

    সে লক্ষ্যে প্রাথমিকভাবে তিনি প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ও ফ্রান্সের কোথাও কাজের সন্ধানে যোগাযোগ শুরু করেন।
    সুনির্দিষ্টভাবে কোথা থেকে তাকে প্রস্তাব দেয়া হয়েছে সেটি না জানিয়ে নতুন চাকরির জন্য বিভিন্ন মহল থেকে প্রস্তাব আসার বিষয়টি উল্লেখ করেন।

    ওয়েঙ্গার বলেন, এ মুহুর্তে আমি বর্তমান দায়িত্বটুকু ভাল ভাবে পালন করার চেষ্টা করছি। পরবর্তী কাজ নিয়ে এখনো আমি কোন প্রকার বিচার বিশ্লেষণে যাইনি।

    তবে ইংলিশ কোন ক্লাবে কাজ করার ইচ্ছে নেই ওয়েঙ্গারের। তিনি বলেন, ‘এ মুহুর্তে ইংলিশ কোন ক্লাবে কাজ করাটা আমার জন্য কঠিন হবে। তাই সেই দিকে এখন জোর দিচ্ছি না।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...