নাজাম শেঠীর পদত্যাগ: নতুন চেয়ারম্যান এহসান মানি – BD Sports 24
  • নাজাম শেঠীর পদত্যাগ: নতুন চেয়ারম্যান এহসান মানি

    August 20th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লাহোর, ২০ আগস্ট: পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নাজাম শেঠী পদত্যাগ করেছেন। আজ সোমবার পদত্যাগপত্র জমা দেওয়ার মাধ্যমে পিসিবির চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি লাভ করেছেন নাজাম শেঠী।

    তার পদত্যাগের এক মিনিট পর পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান টুইট করে জানান, তিনি আইসিসির সাবেক সভাপতি এহসান মানিকে বোর্ডের নতুন চেয়ারম্যান মনোনীত করেছেন।

    ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর থেকেই পাকিস্তান ক্রিকেট বোর্ডে নাজাম শেঠীর ভবিষ্যৎ নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনা চলছিল। সাবেক পাকিস্তান অধিনায়ক ইমরান খানের সাথে নাজাম শেঠীর খারাপ সম্পর্ক ছিল। ধারণা করা হচ্ছে এ কারণেই এ পরিবর্তন।

    শেঠী তার পদত্যাগপত্রসহ টুইন করেন যে, তিনি নতুন প্রধানমন্ত্রীর শপথ গ্রহণের জন্য অপেক্ষা করছিলেন। প্রধানমন্ত্রী শনিবার শপথ গ্রহণের একদিন পরই আজ সোমবার নাজাম শেঠী পদত্যাগপত্র জমা দেন। শেঠী ২০১৭ সালে শেষবারের মতো পিসিবি চেয়ারম্যান নিযুক্ত হয়েছিলেন।

    এর আগে তিনি ২০১৩-১৪ সালে পিসিবি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এ সময় তার সাথে সাবেক চেয়ারম্যান জাকা আশরাফের কয়েকবার রদবদল হয়। কিন্তু শেঠী পিসিবির উপর দৃঢ়ভাবে নিয়ন্ত্রণ নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা