নারী ক্রিকেট দলের কোচ হতে যাচ্ছেন অঞ্জু জৈন – BD Sports 24
  • নারী ক্রিকেট দলের কোচ হতে যাচ্ছেন অঞ্জু জৈন

    May 5th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ৫ মে ২০১৮ : ভারতের অঞ্জু জৈন বাংলাদেশ নারী ক্রিকেট দলের প্রধান কোচ হতে যাচ্ছেন। ২০১৬ সালের অক্টোবর থেকে কোচের দায়িত্ব পালন করা ইংল্যান্ড অলরাউন্ডার ডেভিড ক্যাপেলের স্থলাভিষিক্ত হবেন অঞ্জু।

    আগামী নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফর করছে। পাঁচ ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি ম্যাচ সিরিজের সফর শেষ হওয়ার পরই পদত্যাগ করবেন ক্যাপেল।

    অঞ্জুর চুক্তির বিষয়ে এখনো চূড়ান্ত হয়নি। তবে তিনি ছয় মাসের চুক্তিতে কাজে যোগ দেবেন এবং ২১ মে দল দক্ষিণ আফ্রিকা থেকে ফিরলেই দায়িত্ব নেবেন বলে ধারণা করা হচ্ছে।

    ইএসপিএন ক্রিকইনফোকে অঞ্জু বলেন, ‘একটা জাতীয় দলের কোচিং করানোর সুযোগ পাওয়াটা দারুণ ভাগ্যের বিষয়।’ ‘এ মুহূর্তে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে দলকে নারী বিশ্বকাপ খেলার যোগ্যতা অর্জনে সহায়তা করা। দলে অনেক মেধাবী খেলোয়াড় রয়েছে, তবে আপনাকে তাদের ম্যাচ খেলার সুযোগ দিতে হবে।

    কোচিং গ্রুপ হিসেবে আমাদের প্রাথমিক দায়িত্ব হবে তাদের দক্ষতার উন্নতি সাধন করা এবং অভিজ্ঞতার সঙ্গে সঙ্গে সেটা বের করে আনা।’

    আগামী নভেম্বরে নেদারল্যান্ডসে অনুষ্ঠিতব্য আট জাতির বাছাই পর্বের আগে দলের জন্য আয়ারল্যান্ডে ১০ দিনের সফরের ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা