নাসরির নিষেধাজ্ঞা আরও ১ বছর বৃদ্ধি – BD Sports 24
  • নাসরির নিষেধাজ্ঞা আরও ১ বছর বৃদ্ধি

    August 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সুইজারল্যান্ড, ২ আগস্ট: ২০১৬ সালে লস এ্যাঞ্জেলসে একটি ক্লিনিকে চিকিৎসারত অবস্থায় ইন্ট্রাভেনাস ড্রিপ ট্রিটমেন্ট গ্রহণের দায়ে ফ্রেঞ্চ তারকা সামির নাসরির নিষেধাজ্ঞা আরও ১ বছর বৃদ্ধি করেছে উয়েফা। আগে তার নিষেধাজ্ঞার মেয়াদ ছিল ৬ মাস। নিষেধাজ্ঞা আরও ১ বছর বাড়ানোয় ১৮ মাস নিষেধাজ্ঞার কবলে পড়লেন সামির নাসরি।

    বর্তমানে ক্লাববিহীন রয়েছেন ৩১ বছর বয়সী এই মিডফিল্ডার। ওয়ার্ল্ড এন্টি ডোপিং এজেন্সি (ডব্লিএডিএ)’র আইনানুযায়ী দোষী প্রমাণিত হওয়ায় নাসরিকে ফেব্রুয়ারি মাসে ছয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়। যদিও গত বছরের ১ জুলাই থেকে নাসরি নিষিদ্ধ রয়েছেন। যে কারণে ম্যানচেস্টার সিটি ও আর্সেনালের সাবেক এই মিডফিল্ডার আগামী জানুয়ারি মাসে মাঠে ফিরতে পারবেন। নভেম্বরের শুরুতে তিনি ক্লাবের অনুশীলনও শুরু করতে পারবেন।

    ২০১৬-১৭ মৌসুমে ধারে সেভিয়াতে খেলার সময় নাসরি ড্রিপ ট্রিটমেন্ট নিয়েছিলেন। আর সে কারণেই স্প্যানিশ এন্টি-ডোপিং এজেন্সি বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। নিষেধাজ্ঞার বিপরীতে নাসরি আপিল করলেও ইউরোপিয়ান সর্বোচ্চ সংস্থা তাতে কোনো সায় দেয়নি।

    ম্যানচেস্টার সিটি থেকে আসার পরে ছয় মাসের হতাশাজনক সময় কাটিয়ে তুরস্কের দল আনটালিয়া ত্যাগ করেন নাসরি। একই ধরনের চিকিৎসা নেবার অভিযোগে ছয়বারের অলিম্পিক সাঁতার চ্যাম্পিয়ন রায়ান লোচেকেও ১৪ মাসের জন্য নিষিদ্ধ করেছে সংশ্লিষ্ট সংস্থা। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা