নাসির জামশেদের ১৭ মাসের জেল – BD Sports 24
  • নাসির জামশেদের ১৭ মাসের জেল

    February 8th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৮ ফেব্রুয়ারি: স্পট ফিক্সিংয়ে জড়িত থাকার দায়ে পাকিস্তানি ব্যাটসম্যান নাসির জামশেদকে ১৭ মাসের জেল দেয়া হয়েছে। তার সঙ্গে আরও দুই ব্রিটিশ নাগরিক ইউসুফ আনোয়ার ও মোহাম্মদ ইজাজও শাস্তি পেয়েছেন। ন্যাশনাল ক্রাইম এজেন্সির তদন্তের পর জামশেদকে ১৭ মাসের জেলের নির্দেশ দিয়েছে ইংল্যান্ডের একটি আদালত, পাশাপাশি আনোয়ার ও ইজাজকে যথাক্রমে ৪০ ও ৩০ মাসে জেল দেয়া হয়েছে।

     

    পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঘুষ কেলেঙ্কারির অভিযোগে অবশ্য জামশেদ ও অন্য দু’জন আগেই দোষী সাব্যস্ত হয়েছিলেন।

     

    বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায়, ছদ্মবেশ জুয়াড়ি চক্রের সদস্য হিসেবে এক পুলিশ কর্মকর্তা তাদের গ্রেফতার করেন। এর আগে ফিক্সিংয়ের অভিযোগে ইংল্যান্ডে আটক হওয়ার পর বিচার শুরু হয় জামশেদের। আর একই অভিযোগে ২০১৯ সালে নিজ দেশের ক্রিকেট বোর্ড থেকে ১০ বছরের নিষেধাজ্ঞা পান জামশেদ।

     

    পাকিস্তানের হয়ে ৬৮টি আন্তর্জাতিক ম্যাচ খেলা জামশেদ ২০১৬ বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে ফিক্সিংয়ের চেষ্টা করেছিলেন। এ জন্য জুয়াড়িদের কাছ থেকে তিনি ঘুষও নিয়েছিলেন। আর ২০১৮ সালে পিএসএলে দুবাইতে খেলোয়াড়দের ৩০ হাজার পাউন্ডের বিনিময়ে ফিক্সিং করতে উৎসাহিত করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...