নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা – BD Sports 24
  • নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

    April 3rd, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    অকল্যান্ড, ৩ মার্চ: দরজায় কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। সবার আগে প্রস্তুতি সেরে ফেলেছে নিউজিল্যান্ড। ইতিমধ্যে চূড়ান্ত স্কোয়াড ঠিক করে ফেলেছেন কিউই নির্বাচকরা।

    বুধবার আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।

    দলে সবচেয়ে বড় চমক লেগ স্পিনার ইশ সোধি ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান টম ব্লান্ডেল। দুজনকে নিয়েই বিশ্বকাপ মিশনে যাচ্ছেন কিউইরা।

    চাউর হয়েছিল, নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে লেগ স্পিনার হিসেবে জায়গা পাচ্ছেন টুড অ্যাস্টেল। তবে অধিনায়ক কেন উইলিয়ামসনের চাওয়াতে সুযোগ পেয়েছেন সোধি।

    আর কোনো ওয়ানডে ম্যাচ না খেলেই ডাক পেয়েছেন ব্লান্ডেল। উইকেটরক্ষক টম লাথামের ব্যাকআপ হিসেবে তাকে দলে নেয়া হয়েছে। ক্রাইস্টচার্চ হামলার পরিপ্রেক্ষিতে বাংলাদেশের বিপক্ষে বাতিল হওয়া সিরিজের তৃতীয় টেস্টের স্কোয়াডেও ছিলেন তিনি।

    ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন গতিতারকা অ্যাডাম মিলনে। তাই টিম সাউদি-ট্রেন্ট বোল্টের সঙ্গে বিশ্বকাপে যাচ্ছেন ম্যাট হেনরি ও লুকি ফার্গুসন। অলরাউন্ডার হিসেবে থাকছেন জিমি নিশাম, কলিন ডি গ্রানধুমে, মিচেল স্যান্টনার ও কলিন মুনরো।

    আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা ওঠবে বিশ্বকাপের দ্বাদশ আসরের। ১ জুন শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে অভিযানে নামবে কেন উইলিয়ামসন বাহিনী।

    নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো, টম ব্লান্ডেল, কলিন ডি গ্রানধুমে, মিচেল স্যান্টনার, জিমি নিশাম, ইশ সোধি, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন, টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা