নিউজিল্যান্ড টি-২০ দলে ফিরলেন মুনরো – BD Sports 24
  • নিউজিল্যান্ড টি-২০ দলে ফিরলেন মুনরো

    January 29th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    অকল্যান্ড, ২৯ জানুয়ারি: অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ত্রিদেশীয় টি-২০ সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। দলে ফিরেছেন বাঁ-হাতি ওপেনার কলিন মুনরো।

    হ্যামস্ট্রিং ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে টি২০ ফরম্যাটের সিরিজ নির্ধারণী ম্যাচে খেলতে পারেননি তিনি। তবে ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠায় আসন্ন ত্রিদেশীয় সিরিজের দলে ফিরেছেন মুনরো।

    তার দলে ফেরার ব্যাপারে নিউজিল্যান্ডের নির্বাচক গাভিন লারসেন বলেন, ‘ইনজুরি থেকে এখন পুরোপুরি সুস্থ মুনরো। প্রথম ম্যাচ খেলার জন্য ফিট সে।’ পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে পড়েন তিনি। সদ্যই শেষ হওয়া আইপিএলের নিলামে মুনরোকে কিনে নেয় দিল্লি ডেয়ারডেভিলস।

    দল থেকে বাদ পড়েছেন লোকি ফার্গুসন ও গ্লেন ফিলিপস। তবে দলে টিকে গেছেন উইকেটরক্ষক টম ব্লানডেল। পাকিস্তানের বিপক্ষে শেষ টি২০ স্কোয়াডে সুযোগ পেয়েছিলেন ব্লানডেল।

    আগামী ৩ ফেব্রুয়ারি সিডনিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। এরপর সিরিজের বাকি ম্যাচ নিজেদের মাটিতে খেলবে তারা। আগামী ১৩ ফেব্রুয়ারি ওয়েলিংটনে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বে নিউজিল্যান্ড।

    নিউজিল্যান্ডের টি২০ স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, আনারু কিচেন, কলিন মুনরো, সিথ রেন্স, মিচেল স্যান্টনার, ইশ সোদি, টিম সাউদি, রস টেলর এবং বেন হুইলার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা