নিউজিল্যান্ড টি-২০ দলে ফিরেছেন গাপতিল – BD Sports 24
  • নিউজিল্যান্ড টি-২০ দলে ফিরেছেন গাপতিল

    December 23rd, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ওয়েলিংটন, ২৩ ডিসেম্বর: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজে ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন ওপেনার মার্টিন গাপতিল। এছাড়া নতুন মুখ হিসেবে দলে নেয়া হয়েছে আনারু কিচেনকে।

    এছাড়া টম ব্রুস ও গ্লেন ফিলিপসকেও দলে নেয়া হয়েছে। পেসার সেথ রেন্স যিনি এখনো কোনো আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেননি, তাকেও দলভুক্ত করেছে কিউই নির্বাচকরা। বা-হাতি স্পিন অলরাউন্ডার মিচেল স্যান্টনার দলে থাকা সত্ত্বেও অপর স্পিনার ইস সোধিকে দলে নেয়া হয়েছে।

    বেশ কয়েকজন খেলোয়াড়কে বিশ্রামে রাখা হয়েছে। কেন উইলিয়ামসন ১ম টি-২০তে খেলবেন না। ১ম টি-২০তে তার জায়গায় অধিনায়কত্ব করবেন টিম সাউদি। ট্রেন্ট বোল্ট কেবল শেষ টি-২০তে খেলবেন এবং রস টেইলর শুধু ১ম টি-২০তে খেলবেন।

    কলিন ডি গ্র্যান্ডহোম যিনি বাবার মৃত্যুর কারণে দেশের বাইরে রয়েছেন। তিনি দেশে ফেরা মাত্রই তাকে দলভুক্ত করা হবে। কিন্তু তিনি ঠিক কবে নাগাদ দেশে ফিরবেন তা জানা যায়নি।

    নিউজিল্যান্ড স্কোয়াড: টিম সাউদি (অধিনায়ক-প্রথম টি-২০) ডগ ব্রেসওয়েল, টিম ব্রুস, লুকি ফার্গুসন, মার্টিন গাপতিল, ম্যাট হেনরি, আনারু কিচেন, গ্লেন ফিলিপস, সেথ রেন্স, মিচেল স্যান্টনার, ইস সোধি, রস টেইলর (শুধুমাত্র ১ম টি-২০), কেন উইলিয়ামসন (অধিনায়ক- দ্বিতীয় ও তৃতীয় টি-২০), ট্রেন্ট বোল্ট (শুধুমাত্র তৃতীয় টি-২০)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা