নিউজিল্যান্ড সফরে ক্যারিবীয় দলে আমব্রিস – BD Sports 24
  • নিউজিল্যান্ড সফরে ক্যারিবীয় দলে আমব্রিস

    November 6th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    এন্টিগা ০৬ নভেম্বর: নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন ডানহাতি ব্যাটসম্যান সুনীল আমব্রিসকে। মিডল অর্ডার ব্যাটসম্যান কাইল হোপের স্থলাভিষিক্ত হয়েছেন আমব্রিস। চলতি মাসের শুরুতে জিম্বাবুয়েকে পরাজিত করা দল থেকে বাদ পড়েছেন ২৮ বছর বয়সী হোপ।

    জিম্বাবুয়ের বিপক্ষে বাজে পারফরম্যান্সের কারণেই বাদ পড়েছেন হোপ। জিম্বাবুয়ের বিপক্ষে জয় পাওয়া প্রথম টেস্টে দুই ইনিংসে হোপ করেন ১৬ ও ৪৩ রান। ড্র হওয়া দ্বিতীয় টেস্টটিতে মাত্র ১ রান করেন হোপ।

    কিংসটাউনের ২৪ বছর বয়সী ব্যাটসম্যান আমব্রিস জাতীয় দলের জার্সি গায়ে মাত্র একটি ওয়ানডেতে খেললেও এখনো টেস্ট অভিষেকের অপেক্ষায় আছেন। দল প্রসঙ্গে ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক কার্টনি ব্রাউন বলেছেন, ‘স্কোয়াডে কাইল হোপের স্থলাভিষিক্ত হয়েছেন সুনীল আমব্রিস। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফরমেন্স ও ওয়েস্ট ইন্ডিজ’এ দলে ফিরেই নিজের ফর্ম প্রমাণ করার কারণেই তাকে জাতীয় দলে সুযোগ দেয়া হয়েছে।

    নিউজিল্যান্ড সফরে আগামী ১-৫ ডিসেম্বর ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট ও ৯-১৩ ডিসেম্বর হ্যামিল্টনে দ্বিতীয় টেস্ট খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

    ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রেইগ ব্র্যাথওয়েইট, সুনীল আমব্রিস, দেবেন্দ্র বিশু, জার্মেইন ব্ল্যাকউড, রোস্টোন চেস, মিগুয়েল কামিন্স, শেন ডরউইচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলজারি জোসেফ, কিরন পাওয়েল, রেমন রিফার ও কেমার রোচ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা