নিউজিল্যান্ড সফরে দলের বাইরে জুনায়েদ খান – BD Sports 24
  • নিউজিল্যান্ড সফরে দলের বাইরে জুনায়েদ খান

    December 20th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লাহোর, ২০ ডিসেম্বর: পায়ের ইনজুরির কারণে চার সপ্তাহের জন্য মাঠের থাকতে হচ্ছে পাক পেসার জুনায়েদ খানকে। এর ফলে আসন্ন নিউজিল্যান্ড সফরে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে দলের বাইরে থাকতে হচ্ছে এই পাক পেসারকে। এতে বিপত্তিতে পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। নভেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলার সময় ইনজুরিতে পড়েন জুনায়েদ খান। পরীক্ষার পর ডান পায়ে ফ্রাকচার ধরা পড়ে।

    বাংলাদেশ প্রিমিয়ার লিগে খুলনা টাইটান্স-এর হয়ে খেলার সময় তিনি পায়ে আঘাত পান। পরীক্ষা-নিরীক্ষার পর পাকিস্তান ক্রিকেট বোর্ড মেডিকেল প্যানেলের প্রধান ২৭ বছর বয়সী জুনায়েদ খানকে চার সপ্তাহ বিশ্রাম নেয়ার পরামর্শ দেন।

    পাকিস্তান পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ এবং তিন ম্যাচ টি-২০ সিরিজ খেলতে আগামী মাসের শুরুতেই নিউজিল্যান্ড সফরে যাচ্ছে। আগামী ৬ জানুয়ারি ওয়েলিংটনে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে পাকিস্তান-নিউজিল্যান্ড। এরপর ২২-২৮ জানুয়ারি তিন ম্যাচ টি-২০ সিরিজে মুখোমুখি হবে এই দুই দল।

    পাকিস্তান ক্রিকেট বোর্ডের নির্বাচকরা এই সপ্তাহের শেষের দিকে নিউজিল্যান্ড সফরের স্কোয়াড ঘোষণা করবেন। জুনায়েদ খান হচ্ছেন সম্প্রতি ইনজুরিতে পড়া পাকিস্তানের দ্বিতীয় ক্রিকেটার। এর আগে গত মাসে ইনজুরির কারণে মাঠের বাইরে রয়েছেন পাক ক্রিকেটার ওসমান সিনওয়ারি।

    দুই ক্রিকেটারের ইনজুরির কারণে দলে ফিরতে পারেন দুই পাক পেসার মোহাম্মদ ইরফান ও সোহেল খান। মোহাম্মদ ইরফান ম্যাচ ফিক্সিং-এর অভিযোগে ছয় মাসের নিষেধাজ্ঞার কবলে পড়েন। এর ফলে ২০১৬ সালের সেপ্টেম্বর থেকে সব ধরনের ক্রিকেট থেকে দূরে রয়েছেন তিনি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮