নিউজিল্যান্ড সফরে পাকিস্তান ক্রিকেট দল ঘোষণা – BD Sports 24
  • নিউজিল্যান্ড সফরে পাকিস্তান ক্রিকেট দল ঘোষণা

    December 23rd, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লাহোর, ২৩ ডিসেম্বর: পাক ওপেনার আহমেদ শেহজাদকে বাইরে রেখে আগামী মাসে নিউজিল্যান্ড সফরে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তার বদলে আজহার আলীকে দলে নেয়া হয়েছে।

    বা-হাতি পেসার ওসমান খান পিঠের ব্যথার কারণে এবং জুনায়েদ খান পায়ের পাতার ব্যথার জন্য ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়েছেন। এছাড়া অলরাউন্ডার ইমাদ ওয়াসিমও হাঁটুর ইনজুরির কারণে নিউজিল্যান্ড সফরে যেতে পারছেন না। অপর পেসার মোহাম্মদ আমির ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন।

    বা-হাতি স্পিন অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজকে দলে নেয়া হয়েছে ইমাদ ওয়াসিমের জায়গায়। পেসার অলরাউন্ডার আমির ইয়ামিন যিনি নভেম্বর ২০১৫ এর পর কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি তিনি দলে জায়গা পেয়েছেন।

    প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক বলেন, “কন্ডিশন ও খেলোয়াড়দের ঘরোয়া লিগে সাম্প্রতি পারফরম্যান্স বিবেচনা করে দল নির্বাচন করা হয়েছে।

    দলে ঢুকেছেন: আজহার আল, মোহাম্মদ নওয়াজ, আমির ইয়ামিন ও মোহাম্মদ আমির।

    দল থেকে বাদ পড়েছেন: আহমেদ শেহজাদ, ইমাদ ওয়াসিম, জুনায়েদ খান ও ওসমান খান।

    পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি আগামী ৬ জানুয়ারি ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে। এরপর ৯ জানুয়ারি নেলসনে দ্বিতীয়, ১৩ জানুয়ারি ডুনেডিনে তৃতীয়, ১৬ জানুয়ারি হ্যামিলটনে ৪র্থ এবং ১৯ জানুয়ারি ওয়েলিংটনে পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান-নিউজিল্যান্ড।

    ১৫ সদস্যের পাকিস্তান ওয়ানডে দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), আজতার আলী, ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, ফাহিম আশরাফ, সাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ আমির, হাসান আলী, আমির ইয়ামিন ও রুম্মান রইস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা