নিজেকে বিশ্বের দ্বিতীয় সেরা কোচ দাবি ডেলিচের – BD Sports 24
  • নিজেকে বিশ্বের দ্বিতীয় সেরা কোচ দাবি ডেলিচের

    July 23rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ক্রোয়েশিয়া, ২৩ জুলাই: নিজেকে বিশ্বের দ্বিতীয় সেরা কোচ হিসেবে দাবি করেছেন ক্রোয়েশিয়ান কোচ জ্লাটকো ডেলিচ। ডেলিচের অধীনে ক্রোয়েশিয়া বিশ্বকাপের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। কিন্ত ফাইনালে ফ্রান্সের কাছে ৪-২ গোলে পরাজিত হয়ে প্রথমবারের মত শিরোপা জয় থেকে বঞ্চিত হতে হয় তাদের।

    এর আগে ২০১৮ বিশ্বকাপের বাছাইপর্বে প্লে-অফ ম্যাচে গ্রীসের বিপক্ষে জয়ী হয়ে রাশিয়ার টিকিট নিশ্চিত করেছিল ক্রোয়েশিয়া। ক্রোয়েশিয়ান ফুটবল ফেডারেশনের পরিস্থিতি তখন খুব একটা ভালো ছিল না।

    বিশ্বকাপের পরে অবশ্য ডেলিচের মূল্য ক্রমাগতই বাড়ছে। ইতোমধ্যেই জাপান ও মিশর জাতীয় দলের সাথে যোগাযোগের ইঙ্গিত পাওয়া গেছে। প্রিমিয়ার লিগের সাথেও যোগাযোগ হচ্ছে বলে জানা গেছে। এই মুহূর্তে ক্রোয়েশিয়া ছাড়ার জন্য তাকে বিশাল অঙ্কের অর্থের প্রস্তাব দেয়া হতে পারে।

    এ সম্পর্কে ডেলিচ বলেছেন, কেউ পছন্দ করুক আর না করুক এই মুহূর্তে বিশ্বের সেরা কোচ আমি। আর বিশ্বের দ্বিতীয় কোচ হিসেবে বছরে ৫ মিলিয়ন মার্কিন ডলার মোটেই বড় কিছু নয়। অর্থ সকলের জন্যই গুরুত্বপূর্ণ। কিন্তু আমার কাছে এটা প্রথম বিবেচ্য বিষয় নয়। আমার সাথে ক্রোয়েশিয়ার আরো দুই বছরের চুক্তি আছে। আমি এই দলের সাথে দীর্ঘদিন থাকতে পারি। কিন্তু মার্চে যুক্তরাষ্ট্র সফরের পরে আমি আমার সিদ্ধান্ত নিব। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা