নিজেদেরই সেরা ভাবছেন রোনালদো – BD Sports 24
  • নিজেদেরই সেরা ভাবছেন রোনালদো

    May 23rd, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    মাদ্রিদ, ২৩ মে ২০১৮ : চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে নিজেদেরই সেরা ভাবছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চয়ানো রোনালদো। প্রতিপক্ষ লিভারপুলকে সমীহের চোখে দেখলেও তার মতে নিজ দল রিয়াল মাদ্রিদই এগিয়ে রয়েছে।

    পর্তুগীজ তারকা রোনালদো বলেন, ‘দুই বছর আগের স্মৃতি তারা আমাকে মনে করিয়ে দিচ্ছে যখন তিনজন দ্রুততম খেলোয়াড় মাদ্রিদের আক্রমণভাগ নিয়ন্ত্রণ করতো।’

    এর আগে লিভারপুলের চির প্রতিদ্বন্দ্বী হিসেবে রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার অভিজ্ঞতা রয়েছে। এবার ক্যারিয়ারে পঞ্চম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবেন এ রিয়াল সুপারস্টার।

    মাদ্রিদও টানা তৃতীয় শিরোপার জন্য লড়াই করবে। গত দুই আসরের মত এবারো শিরোপা নিজেদের কাছে রেখে দেবার ব্যাপারে আত্মবিশ্বাসী রোনালদো।, তিনি বলেন, ‘লিভারপুলের প্রতি আমার অগাধ শ্রদ্ধা রয়েছে। কিন্ত আমি মনে করি মাদ্রিদ কিছুটা হলেও এগিয়ে।

    আমরা যে ইতিহাস রচনা করেছি, সেটা সবাইকে বুঝতে হবে। এখন সেই অভিজ্ঞতা আবারো কাজে লাগানোর সুযোগ এসেছে। এটা হবে আরো একটি ইতিহাস। আমরা সত্যিকার অর্থেই এর জন্য পুরোপুরি প্রস্তুত।’

    রোনালদো বলেন, এ শিরোপাটা আমি অনেক পছন্দ করি। এখানে জিততে হলে বিশ্বের সেরা দলগুলোকে হারাতে হয়। চ্যাম্পিয়ন্স লিগে আমার এবারের মৌসুমটা দারুণ কেটেছে।

    গ্রুপ পর্বের সবকটি ম্যাচে গোল পেয়েছি। যা আমাকে দারুণভাবে উৎসাহিত করছে। ফাইনালে নিজের সেরাটা দিয়ে দলকে চ্যাম্পিয়ন করতে পারলে সেটা হবে আরো গর্বের।

    আগামী শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। তবে এ ম্যাচের আগে রোনালদোকে নিয়ে বেশ উচ্ছিসত দলের কোচ জিনেদিন জিদান। তিনি জানান, যে কোন পরিস্থিতে বা চাপে ভাল করেন রোনালদো। তাইতো রোনালদোকে সবার সেরা বলেও তিনি ব্যাখ্যা করেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...