নিজেদের মাটিতে আন্তর্জাতিক অঙ্গনে ফিরছে নিউজিল্যান্ড – BD Sports 24
  • নিজেদের মাটিতে আন্তর্জাতিক অঙ্গনে ফিরছে নিউজিল্যান্ড

    September 26th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    অকল্যান্ড, ২৬ সেপ্টেম্বর: নিজেদের মাটিতে আন্তর্জাতিক অঙ্গনে ফিরতে যাচ্ছে নিউজিল্যান্ড ক্রিকেট। আগামী নভেম্বর থেকে জানুয়ারির মধ্যে ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তানের বিপক্ষে সিরিজ আয়োজন করবে বলে জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।

     

    সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের মাধ্যমে ক্রিকেটে ফেরার পরিকল্পনার কথা জানায় এনজেডসি। দেশটির ক্রিকেট বোর্ড বলছে, ‘এই গ্রীষ্মে ঘরের মাঠে আন্তর্জাতিক সিরিজ আয়োজনের জন্য সরকারের অনুমতি পেয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট। নভেম্বর থেকে জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের বিপক্ষে সিরিজ আয়োজনই প্রধান লক্ষ্য।’

     

    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি টেস্ট ও পাকিস্তানের বিপক্ষে দু’টি টেস্ট এবং তিনটি টি-টুয়েন্টি খেলার পরিকল্পনা করছে এনজেডসি। এই সিরিজগুলো আইসিসির ফিউচার ট্যুরের অংশ।

     

    তবে করোনার কারণে নিউজিল্যান্ড সরকারের সকল স্বাস্থ্যবিধি মানতে হবে সফরকারী দলগুলোকে। নিউজিল্যান্ডে পা দিয়েই ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং নিয়মানুযায়ী করোনা পরীক্ষা দিতে হবে সফরকারী দলগুলোকে।

     

    এদিকে স্থানীয় সংবাদমাধ্যম বলছে, শুধুমাত্র ওয়েস্ট ইন্ডিজ বা পাকিস্তানের বিপক্ষেই নয়, বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজও আয়োজন করতে আশাবাদী নিউজিল্যান্ড ক্রিকেট। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম//বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...