নিদাহাস ট্রফিতে বিশ্রামে কোহলি, বুমরাহ ভুবনেশ্বর! – BD Sports 24
  • নিদাহাস ট্রফিতে বিশ্রামে কোহলি, বুমরাহ ভুবনেশ্বর!

    February 23rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ২৩ ফেব্রুয়ারি: মার্চ মাসে শ্রীলংকায় বসছে ত্রিদেশীয় টি-২০ নিদাহাস ট্রফি ক্রিকেটের আসর। স্বাগতিক শ্রীলংকা, ভারত ও বাংলাদেশ এতে অংশগ্রহণ করবে।

    ত্রিদেশীয় সিরিজে অধিনায়ক বিরাট কোহলি, পেসার ভুবনেশ্বর কুমার ও জাসপ্রিত বুমরাহকে বিশ্রাম দিতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

    দীর্ঘ দিন একটানা খেলার মধ্যে থাকায় কাজের চাপ কমাতে তাদেরকে বিশ্রাম দেয়া হতে পারে। স্বাগতিক শ্রীলংকা, বাংলাদেশ ও ভারতকে নিয়ে আয়োজিত ৬-১৮ মার্চ অনুষ্ঠিতব্য সিরিজের জন্য শিগগিরই দল ঘোষণার সময় এমন সিদ্ধান্ত নেয়া হতে পারে।

    দক্ষিণ আফ্রিকা সফরে সব ম্যাচই খেলেছেন অধিনায়ক কোহলি। তবে অন্য সকলের চেয়ে তার বিষয়টি কিছুটা ভিন্ন। কোহলির বিশ্রামের বিষয়টি সম্পূর্ণ নির্ভর করছে তার নিজের ওপর।

    নাম প্রকাশ না করার শর্তে বিসিসিআইর ঊর্ধ্বতন একটি সূত্র পিটিআইকে জানায়,‘ কোহলি চাইলে তাকে বিশ্রাম দেয়া হবে। কোহলি বিশ্রাম নেবে কিনা তা নির্ভর করছে তার সিদ্ধান্তের ওপর। তবে চলতি মৌসুমের শেষ টি-২০ টুর্নামেন্টটি তিনি হয়তোবা খেলতে চাইতেও পারেন। তবে দল নির্বাচন কমিটির সভায় পেস বোলিং ইউনিটের বিষয়টি আলোচনা হবে-এটা জানা গেছে।

    তবে আইপিএল দিয়ে দীর্ঘ মৌসুম শুরু হওয়ার আগে বহুল প্রত্যাশিত বিশ্রাম দেয়া হতে পারে তিন ফরম্যাটেই ভারতীয় দলের তারকা পেসার ভুবনেশ্বর কুমার ও জাসপ্রিত বুমরাহকে।

    টি-২০ বাদে কেবলমাত্র টেস্ট ও ওয়ানডে সিরিজেই প্রায় ১০০ ওভার বোলিং করেছেন ভুবনেশ্বর। বুমরাহ বোলিং করেছেন আরো অনেক বেশি। ইতোমধ্যেই ১৬৬ ওভারের বেশি বোলিং করেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে যা অনেক বেশি।

    আসন্ন মৌসুমে ৩০টি ওয়ানডেসহ ৬৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে ভারত। তাই নির্বাচক ও টিম ম্যানেজমেন্ট উভয়ের কাছেই ফিট বুমরাহ প্রাধান্য পাবে।

    ভুবনেশ্বর ও বুমরাহকে বিশ্রাম দেয়া হলে বোলিং আক্রমণের দায়িত্ব পড়তে পারে শার্দুল ঠাকুর ও জয়দেব উনাদকাটের উপর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...