নিদাহাস ট্রফি থেকে ছিটকে গেলেন সাকিব – BD Sports 24
  • নিদাহাস ট্রফি থেকে ছিটকে গেলেন সাকিব

    March 3rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ মার্চ: শ্রীলঙ্কায় আসন্ন ত্রিদেশীয় নিদাহাস টি-২০ ট্রফি থেকে ছিটকে গেছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাকিবের পরিবর্তে আসন্ন ত্রিদেশীয় সিরিজে দলকে নেতৃত্ব দিবেন মাহমুদুল্লাহ রিয়াদ। সাকিবের বদলে ডাক পেয়েছেন লিটন কুমার দাস।

    গত ২৬ ফেব্রুয়ারি নিদাহাস ট্রফির জন্য সাকিবকে অধিনায়ক করে ১৬ সদস্যের দল ঘোষণা করেছিলো বিসিবি। কিন্তু বাঁ-হাতের আঙুলের ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হতে না পারায় ত্রিদেশীয় সিরিজ থেকে ছিটকে গেলেন সাকিব।

    গত জানুয়ারিতে ঢাকায় ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং-এর সময় আঙুলের ইনজুরিতে পড়েন সাকিব। যে কারণে শ্রীলংকার বিপক্ষে ফাইনাল ম্যাচে ব্যাট হাতে নামতে পারেননি তিনি। এমনকি শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট ও টি-২০ সিরিজেও খেলতে পারেননি সাকিব। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দিয়েছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। নিদাহাস ট্রফিতেও অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাহমুদুল্লাহ।

    স্বাধীনতার ৭০ বছর পূর্তি উপলক্ষ্যে ঘরের মাঠে ত্রিদেশীয় টি-২০ সিরিজ আয়োজন করছে শ্রীলংকা। আগামী ৬ মার্চ শ্রীলংকা-ভারত ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। ৮ মার্চ ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের মিশন শুরু করবে বাংলাদেশ। ফাইনাল হবে ১৮ মার্চ। ফাইনালের আগে ডাবল লিগ পদ্ধতিতে চারটি করে ম্যাচ খেলবে শ্রীলংকা-ভারত ও বাংলাদেশ।

    বাংলাদেশ দল: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, লিটন কুমার দাস, আবু হায়হার রনি, আবু জায়েদ রাহী, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান ও নাজমুল হোসেন অপু।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা