নিষেধাজ্ঞা কাটিয়ে বিপিএলে ফিরেছেন আশরাফুল – BD Sports 24
  • নিষেধাজ্ঞা কাটিয়ে বিপিএলে ফিরেছেন আশরাফুল

    October 28th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৮ অক্টোবর: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় সংস্করণে স্পট ফিক্সিংয়ের অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। ইতোমধ্যে সব ধরনের ক্রিকেট থেকে ৩ বছরের এবং ফ্রাঞ্চাইজি ক্রিকেট ও জাতীয় দল নির্বাচন থেকে ৫ বছরের নিষেধাজ্ঞাদেশ শেষ হয়েছে তার।

    আশরাফুল সর্বশেষ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ৫ সেঞ্চুরিতে হইচই ফেলে দিয়েছেন। যে বিপিএল তার ক্রিকেট ক্যারিয়ারে দিয়েছে বড় ধরনের ধাক্কা, কলঙ্ক-সেই বিপিএলে অবশেষে ফিরছেন আশরাফুল।

    প্লেয়ার্স ড্রাফটে বিপিএল গভর্নিং কাউন্সিল তাকে রেখে দিয়েছিলেন সেই সবুজ সংকেত। তার পরও ফ্রাঞ্চাইজিদের মর্জি বলে কথা। প্লেয়ার্স ড্রাফট টেবিলে ফ্রাঞ্চাইজিদের দিকে তাকিয়ে থাকতে হয়েছে আশরাফুলকে।

    রোববার হোটেল রেডিসনে অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফটে আশরাফুল পেয়েছেন নতুন ঠিকানার সন্ধান। প্লেয়ার্স ড্রাফ্রটে ‘বি’ ক্যাটাগরিতে থাকা আশরাফুলকে কিনেছে চিটাগং ভাইকিংস। ফ্রাঞ্চাইজি টেবিল থেকে চিটাগং কিংসের উপদেষ্টা আকরাম খান আশরাফুলকে ডেকে নিয়েছেন। বিপিএলে স্থানীয় খেলোয়াড়দের ৫ম রাউন্ডে এসে বিক্রি হয়েছেন আশরাফুল। প্লেয়ার্স ড্রাফটে আশরাফুল বিক্রি হওয়ার সঙ্গে সঙ্গে ড্রাফট রুমে অন্য এক আবহ দেখা গেছে। ফ্রাঞ্চাইজি টেবিলে বসা সবাই দিয়েছেন হাততালি। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি সাথে সাথে খুশিতে হেসেছেন।

    ঢাকা গ্লাডিয়েটর্সের হয়ে বিপিএলের প্রথম ২ আসরে ১ সেঞ্চুরি, ২ ফিফটিতে ৬১৬ রান করেছিলেন আশরাফুল। ২৯.৩৩ গড়ে রান করা আশরাফুল বিপিএলের ৩ আসর নিষিদ্ধ থাকার পর ফিরছেন ৬ষ্ঠ সংস্করণে। আশরাফুলের সাথে দলের অন্যরা হলেন-মুশফিকুর রহীম, মোসাদ্দেক হোসেন সৈকত, আবু জায়েদ রাহি, খালিদ আহমেদ, নাইম হাসান ও রবিউল হক রবি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা