নীলফামারীতে ‘তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ কর্মসূচি’র উদ্বোধন – BD Sports 24
  • নীলফামারীতে ‘তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ কর্মসূচি’র উদ্বোধন

    April 28th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নীলফামারী, ২৮ এপ্রিল: “তীর গো ফর গোল্ড” প্রজেক্টের আওতায় আজ থেকে নীলফামারীতে শুরু হয়েছে ‘তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ কর্মসূচি’। আজ শনিবার সকাল ১০.০০টায় নীলফামারী জেলা ক্রীড়া সংস্থায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি এই কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষণা করেন।

    বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা পুলিশ সুপার এবং নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুহাম্মদ আশরাফ হোসেন, বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কোষাধ্যক্ষ কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এবং বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সহ-সভাপতি মো: আনিসুর রহমান দিপু।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: আরিফ হোসেন মুন, অন্যান্য সদস্য এবং ক্রীড়াঙ্গণের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: শাহিনুর আলম।

    শনিবার প্রথম দিনে প্রতিভা অন্বেষণ কর্মসূচিতে ৪০০ জন বালক ও বালিকা অংশগ্রহণ করে। তাদের মধ্য হতে ১০০ জনকে বাছাই করা হয়েছে। আগামীকাল বাছাই করে ২০ জন বালক ও বালিকাকে পরবর্তী ০৮ দিন প্রশিক্ষণ প্রদান ও র‌্যাংকিং নির্ধারণ করা হবে।

    প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান প্রশিক্ষক হিসেবে মো: আবু সাঈদ ভূইয়া এবং সহকারী প্রশিক্ষক হিসেবে বিপু রায় দায়িত্ব পালন করছেন। আগামী ০৭ মে কর্মসূচির সমাপনী দিনে চূড়ান্ত পর্বের জন্য ০২ জন বালক ও বালিকা নির্বাচন করা হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা