নেইমারই পিএসজির হয়ে পরবর্তীতে পেনাল্টি নেবেন : কাভানি – BD Sports 24
  • নেইমারই পিএসজির হয়ে পরবর্তীতে পেনাল্টি নেবেন : কাভানি

    November 19th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ১৯ নভেম্বর: এডিসন কাভানি বলেছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) হয়ে পরবর্তীতে পেনাল্টি শট নেবেন ব্রাজিলীয় সুপার স্টার নেইমার। প্রধান কোচ উনাই এমেরি এ সিদ্ধান্তটি গ্রহণ করেছেন।

    গত ১৮ সেপ্টেম্বর লিয়ঁ’র বিপক্ষে লিগ ওয়ানের একটি ম্যাচ চলাকালে পেনাল্টি ও ফ্রি কিক নেবার বিষয়কে কেন্দ্র করে নেইমার ও কাভানির মধ্যে কিছুটা ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। এরপর থেকে দলে এই দুই তারকার মধ্যে আধিপত্যের লড়াইটি গণমাধ্যমে শিরোনাম হয়। তবে বিষয়টি নিয়ে এরপর এই দুই তারকার কেউ মুখ খুলেননি। যথারীতি নীরব ভূমিকা পালন করেছেন তারা।

    ভবিষ্যতে মাঠের লড়াইয়ে যেনো আর এ রকম পরিস্থিতির পুনরাবৃত্তি না ঘটে সেটি নিয়ে দুই তারকার মধ্যে একটি আপোষরফা হয়েছে। কাভানিকে উদ্ধৃতি করে গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, ভবিষ্যতে নেইমারকে যেনো পেনাল্টি শট নেবার সুযোগ দেয়া হয় সে জন্য তাকে অতিরিক্ত এক মিলিয়ন ইউরো প্রদানের প্রস্তাব দেয়া হয়েছে।

    শনিবার কাভানি সাংবাদিকদের বলেন, ‘কোচ সিদ্ধান্ত নিয়েছেন যে, দলের পরবর্তী পেনাল্টি নেবেন নেইমার।’ ননতেসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে জোড়া গোল করে পিএসজিকে ৪-১ গোলে জয় এনে দেয়ার পর কাভানি এ কথা বলেন। ম্যাচের ৩৮তম মিনিটে গোল করে পিএসজিকে এগিয়ে দেয়া কাভানি খেলা শেষ হবার ১১ মিনিট আগে ফের গোল করে বড় ব্যবধানের জয় এনে দেন শীর্ষ পয়েন্টধারীদের। এই জয়ের ফলে বর্তমান চ্যাম্পিয়ন মোনাকোকে ৬ পয়েন্টে পিছিয়ে রেখে তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে পিএসজি।’

    কাভানি বলেন, ‘আজ রাতে আমরা অসাধারণ ম্যাচ খেলেছি। আমরা জানতাম আমাদের মোনাকোর সঙ্গে আরো দুই পয়েন্টের ব্যবধান রচনা করতে হবে। যে কারণে ম্যাচের ফলাফলের দিকেই আমরা গভীরভাবে মনোযোগী ছিলাম। আগামী সপ্তাহের শেষ দিকে মোনাকোর বিপক্ষে ম্যাচ নিয়ে আমাদের মধ্যে কোনো চিন্তা ছিলো না। আমরা শুধুমাত্র ম্যাচের প্রতিই মনোযোগী ছিলাম।’

    উরুগুয়ের এই আন্তর্জাতিক তারকা বলেন, ‘আমরা জয়ের এই ধারবাহিকতা ধরে রাখতে চাই। এই মৌসুমে আমাদের সামনে এখনো প্রচুর ম্যাচ রয়েছে। জয়ের পাশাপাশি আমরা দলের উন্নতির দিকেও মনোযোগ রাখতে চাই। আজো গোল করতে পেরে আমি খুশি। একজন স্ট্রাইকারের জন্য প্রধান তৃপ্তির বিষয় হচ্ছে গোলের মাধ্যমে দলীয় জয়ে ভূমিকা রাখা। আশা করছি এভাবে আমরা এগিয়ে যেতে সক্ষম হব।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা