নেইমারও শুরু করে দিলেন বিশ্বকাপের প্রস্তুতি – BD Sports 24
  • নেইমারও শুরু করে দিলেন বিশ্বকাপের প্রস্তুতি

    May 23rd, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ব্রাজিল, ২৩ মে ২০১৮ : বিশ্বকাপে ব্রাজিলের আশা-ভরসার প্রতীক নেইমার আদৌ রাশিয়া বিশ্বকাপে খেলতে পারবেন কিনা এ নিয়ে নানা রকম শঙ্কা সংশয় লেগেই ছিল।

    তবে সেই সব সংশয় আর শঙ্কা থেকে বেরিয়ে এসে বিশ্ব ফুটবলের অন্যতম তারকা নেইমার আসর শুরুর ঠিক ২২ দিন আগেই বিশ্বকাপের প্রস্তুতিতে যোগ দিয়েছেন। তাতেই স্বস্তির বাতাস বইতে শুরু করেছে ব্রাজিল জুড়ে।

    বিশ্বকাপে ব্রাজিলের মূল স্তম্ভ নেইমার দ্য সিলভা কয়েক মাস আগে ফরাসি লিগ ওয়ানে পিএসজির হয়ে খেলতে নেমে ইনজুরির কবলে পড়েন। চোটটা এতোই বেশি ছিল যে, তাকে রীতিমতো হাসপাতালে ছুটতে হযেছিল। এমন কী বড় ধরনের অপরেশনও করতে হয়েছিল। যে কারণে পিএসজির হয়ে লিগ ওয়ানের অনেক ম্যাচই খেলতে পারেননি। তাতেই শঙ্কা তৈরি হয়েছিল তার বিশ্বকাপ অংশগ্রহণ নিয়ে।

    কিছুদিন আগে নেইমার এক সাক্ষাতকারে জানিয়েছেন, ‘নিজের মন থেকে চোটের ভয়টাকে দূর করাই এখন সবচেয়ে কঠিন কাজ।’ তাইতো নেইমারকে চাপমুক্ত করার প্রক্রিয়াও চালাচ্ছে ব্রাজিল ফুটবল ফেডারেশন।

    এরই মধ্যে প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে তেরেজোপোলিসে হেলিকপ্টারে করে পৌঁছেছেন ব্রাজিল তারকা নেইমার। ডাক্তারি পরিক্ষা-নিরীক্ষার কাজ শেষে ইনডোর স্টেডিয়ামে কয়েক দফা ফিটনেস পরীক্ষা দিয়ে তিনি শুরু করে দিলেন বিশ্বকাপের প্রস্তুতি।

    রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে ব্রাজিলের প্রাণ ভৌমরা নেইমার পুরোদমে নিজেকে তৈরি করে নিতে শুরু করেছেন।তেরেজোপোলিসে সোমবার থেকেই ব্রাজিলের বিশ্বকাপ প্রস্তুতির মিশন মাঠে গড়িয়েছে। কোচ তিতে দল সাজাতে নানা রকম পরিকল্পনা নিয়ে এগুচ্ছেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা