নেইমারদের করোনায় আবারো পিছিয়ে যেতে পারে পিএসজির ম্যাচ – BD Sports 24
  • নেইমারদের করোনায় আবারো পিছিয়ে যেতে পারে পিএসজির ম্যাচ

    September 3rd, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ৩ সেপ্টেম্বর: প্যারিস সেইন্ট-জার্মেইর তিনজন খেলোয়াড়ের মধ্যে কোভিড-১৯’এর সংক্রমণ পাওয়া গেছে যার মধ্যে নেইমার একজন, এমন তথ্যই ক্লাবটির পক্ষ থেকে একটি সূত্র গতকাল নিশ্চিত করেছে। এক বিবৃতিতে পিএসজি’র পক্ষ থেকে বলা হয়েছে, ‘তিনজন খেলোয়াড়ের দেহে করোনা পজিটিভ ধরা পড়েছে এবং তাদেরকে যথাযথ স্বাস্ব্যবিধির আওতায় আনা হয়েছে। আগামী কয়েকদিনে সকল খেলোয়াড় ও কোচিং স্টাফের দেহেও করোনার পরীক্ষা করা হবে’। ক্লাবের পক্ষ থেকে অবশ্য কোনো খেলোয়াড়ের নাম প্রকাশ করা হয়নি।

     

    সূত্রটি অবশ্য জানিয়েছে নেইমার পজিটিভ হয়েছেন। তার সাথে পজিটিভ হওয়া অপর দুজন হলেন এ্যাঞ্জেল ডি মারিয়া ও লিওনার্দো পারেদেস। ফরাসী স্পোর্টস দৈনিক এল’ইকুইপে এই সংক্রান্ত রিপোর্ট প্রকাশ করেছে।
    সূত্রটি আরো জানিয়েছে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে পরাজিত হবার পর পিএসজির বেশ কয়েকজন খেলোয়াড় স্প্যানিশ একটি আইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছেন।

     

    আগামী সপ্তাহে লিগ ওয়ান মৌসুম শুরু করতে যাওয়া বর্তমান চ্যাম্পিয়নদের জন্য এই খবর দু:শ্চিন্তা বয়ে এনেছে। আগামী ১০ সেপ্টেম্বর নবাগত লেনসের বিপক্ষে পিএসজির লিগ শুরু করার কথা রয়েছে। তবে বর্তমান পরিস্থিতিতে ম্যাচটি বাতিলের সম্ভাবনা দেখা দিয়েছে।

    এর আগে সোমবার পিএসজির পক্ষ থেকে দুজন খেলোয়াড়ের ছুটি কাটিয়ে ফেরার পর করোনা উপসর্গের বিষয়টি জানানো হলেও তাদের পরিচয় জানানো হয়নি। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের পর নেইমারসহ আরো বেশ কয়েকজন খেলোয়াড় ইবজা দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন যেখানে তাদের পরিবারও সাথে ছিল।

     

    এবারের লিগে নতুন উন্নীত দল লেনসের বিপক্ষে ম্যাচটি গত শনিবার অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলার পর খেলোয়াড়দের কিছুদিনের বিশ্রামের জন্য ম্যাচটি পিছিয়ে দেবার আবেদন জানায় পিএসজি। এখন ম্যাচটি যদি দ্বিতীয়বারের মত পিছিয়ে যায় তবে তা নিয়ে বিতর্কের সৃষ্টি হবে। গত ছয় মাসে পাঁচটি প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছে পিএসজি।

    ছুটি কাটানোর জন্য দ্বীপপুঞ্জে বেড়াতে যাওয়া অন্যান্য খেলোয়াড়দের মধ্যে রয়েছেন মাউরো ইকার্দি, এ্যান্ডার হেরেরা, কেইলর নাভাস ও মারকুইনহোস।

    এদিকে নেশন্স লিগের ম্যাচের জন্য বেশ কয়েকজন খেলোয়াড়কে জাতীয় দলের জন্য ছেড়ে দিতে হচ্ছে কোচ থমাস টাচেলকে। ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচের জন্য ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে ও প্রিসনেল কিম্পেমবেকে ছাড়তে হচ্ছে। যদিও জাতীয় দলের কোন ম্যাচ না থাকা নেইমারকে আপাতত ছাড়তে হচ্ছে না পিএসজিকে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...