নেইমারের রিয়াল আসার সম্ভাবনা উড়িয়ে দিলেন রোনালদো – BD Sports 24
  • নেইমারের রিয়াল আসার সম্ভাবনা উড়িয়ে দিলেন রোনালদো

    May 24th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    মাদ্রিদ, ২৪ মে ২০১৮ : পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেবার বিষয় গুজব বলে উড়িয়ে দিয়েছেন নিয়ে মাদ্রিদের পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

    রোনালদো বলেন, গত আট বছর ধরে এ ক্লাবে আছি। তারা প্রতি মৌসুমেই ৫০ জন খেলোয়াড়ের কথা বলে, আর শেষে দেখা যা তাদের মধ্যে কেউই আসেনি। এখন বিশ্বের সেরা খেলোয়াড়রাই মাদ্রিদে আছে। গ্যারেথ বেল, করিম বেনজেমা, মার্কো আসেনসিও তারা সবাই এখানে।

    তবে তিনি জানান, মাদ্রিদ সভাপতি ফ্লোরেনতিনো পেরেজের সুদৃষ্টিতে নেইমার দীর্ঘসময় ধরেই ছিলেন। বার্নাব্যু থেকে গত মৌসুমে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমার পিএসজি যাবার পরে সে কারণেই পেরেজ এবার এ রেকর্ড ভাঙ্গতে চাচ্ছেন।

    শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালকে সামনে রেখে স্প্যানিশ টেলিভিশনে রোনালদো বলেন, ব্রাজিলিয়ান এ সুপারস্টারের সাথে একসাথে একই দলে খেলা ভাল হবে কিনা এ ব্যাপারে আমি কিছুই বলতে পারব না।

    একটি সূত্র জানিয়েছে মাদ্রিদে নতুন চুক্তি নিয়ে হতাশা থেকেই রোনালদো হয়ত স্প্যানিশ জায়ান্ট ছাড়তে পারেন। সে কারণেই ভবিষ্যত সম্পর্কে প্রশ্ন করলে ৩৩ বছর বয়সী এ তারকা জানান, ‘আমার ভবিষ্যত শনিবারের ম্যাচ। সেখানে খেলা, জয় করা ও ইতিহাস রচনা করা। ভবিষ্যত হচ্ছে বর্তমান, আর বর্তমান হচ্ছে ঠিক এ মুহূর্তটি। আমি সত্যিই দারুণ খুশি। আরেকটি ফাইনাল খেলতে যাচ্ছি।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...