নেইমার পিএসজির নেতা ও একজন শিল্পি: টাসেল – BD Sports 24
  • নেইমার পিএসজির নেতা ও একজন শিল্পি: টাসেল

    August 11th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ১১ আগস্ট: কোচ থমাস টাসেলের মতে শৈল্পিক ক্রীড়াশৈলী ও নান্দনিকতা দিয়ে নেইমারকেই চলতি মৌসুমে প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) নেতৃত্বের চ্যালেঞ্জ নিতে হবে।

    বিশ্বকাপের হতাশাকে পেছনে ফেলে গত সপ্তাহে দলের হয়ে মাঠে ফিরেছেন তিনি। মোনাকোর বিপক্ষে ট্রফিস দেস চ্যাম্পিয়ন্স এর ম্যাচে বদলী হিসেবে পিএসজির হয়ে প্রথম ম্যাচে অংশ নিয়েছেন এই ব্যাজিলীয় সুপার স্টার। ম্যাচে ৪-০ গোলে জয়লাভ করে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

    পায়ের হাড় ভাঙা ইনজুরি থেকে ফেরার কারণে প্রথম ম্যাচে নেইমারকে কম খেলিয়েছেন উল্লেখ করে টাসেল বলেন, তিনি চান বিশ্বের সবচেয়ে দামী এই ফুটবলার দলের কেন্দ্রীয় চরিত্রে উদ্ভাসিত হোক।

    আগামীকাল কেইনের বিপক্ষে ম্যাচ দিয়ে লিগা ওয়ানের শিরোপা রক্ষার মিশনে নামছে পিএসজি। ওই ম্যাচকে সামনে রেখে আয়োজিত সংবাদ সম্মেলনে বরুশিয়া ডর্টমুন্ডের সাবেক কোচ বলেন, ‘এটি পরিষ্কার যে নেইমার হচ্ছে আমার দলের মূল খেলোয়াড়। তিনি যেমন বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন তেমনি একজন শিল্পী এবং সৃষ্টিশীল তারকা। একজন সৃষ্টিশীল খেলোয়াড়কে সবসময় অতি মাত্রায় চাপ নিতে হয় না। একজন নেতা হবার জন্য অনেকগুলো পথ নেইমারের রয়েছে। আমার মতে তিনিই দলের নেতা। কারণ তিনি ঝুঁকি নিয়ে অপেক্ষাকৃত বেশি কিছু অর্জনের চেষ্টা করবেন। দলের রক্ষণভাগকে রক্ষা করার মত খেলোয়াড়ও থাকতে হবে। কারণ আমার দৃষ্টিতে ওই কাজটিতে তার কোনো ভূমিকা থাকবে না। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা