নেপালকে ১১৬ রানে হারিয়ে জিম্বাবুয়ের শুভ সূচনা – BD Sports 24
  • নেপালকে ১১৬ রানে হারিয়ে জিম্বাবুয়ের শুভ সূচনা

    March 4th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বুলাওয়ে, ৪ মার্চ: ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ারে গ্রুপ ‘বি’র নিজেদের প্রথম ম্যাচে নেপালকে ১১৬ রানে পরাজিত করে শুভ সূচনা করেছে স্বাগতিক জিম্বাবুয়ে।

    বুলাওয়ের কুইন্স স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সিকান্দর রাজা এবং ব্রেন্ডন টেইলরের শতরানের কল্যাণে ৬ উইকেটে ৩৮০ রানের বিশাল স্কোর গড়ে জিম্বাবুয়ে। সিকান্দার রাজা ১২৩ রানের বিধ্বংসী ইনিংসটি সাজান ৬৬ বলে ৭ চার ও ৯ ছক্কার সাহায্যে।

    এদিন ক্যারিয়ারের চতুর্থ শতরানের দেখা পান তিনি। এছাড়া ব্রেন্ডন টেইলর ৯১ বলে ৭ চার ও এক ছক্কায় ১০০ রান করে আউট হন। ক্যারিয়ারের ১০ম শতরান পূর্ণ করেন ব্রেন্ডন টেইলর।

    এছাড়া সলোমন মির ৫২, জোওয়াও ২৩ বলে ৪১, আরভিন ৩৪, মাসাকাদজা ১৭ রান করে আউট হন। ম্যালকম ওয়েলার ১ এবং গ্রায়েম ক্রেমার ৪ রানে অপরাজিত ছিলেন।

    নেপালের সম্পাল কামি ও রেগমি দুটি করে উইকেট নেন।

    ৩৮১ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ৮ উইকেটে ২৬৪ রানের বেশি এগুতে না পারায় ১১৬ রানে হেরে যায় নেপাল। নেপালের বিসাউকার সর্বোচ্চ ৫২ রান করেন। এছাড়া আরিফ শেখ ৫০, পরশ খাদকা ৪০, মালা ৩২, পাওদেল ৩০ রান করেন।

    জিম্বাবুয়ের সিকান্দার রাজা একাই শিকার করেন ৩ উইকেট। এছাড়া ব্রায়ান ভিটোরি ২টি এবং চাতারা, জার্ভিস ও ক্রেমার একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন জিম্বাবুয়ের সিকান্দার রাজা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা