নেপালের মানাং ক্লাবকে হারিয়ে আবাহনীর শুভ সূচনা – BD Sports 24
  • নেপালের মানাং ক্লাবকে হারিয়ে আবাহনীর শুভ সূচনা

    April 3rd, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নেপাল, ৩ এপ্রিল: জয় দিয়ে এএফসি কাপে শুভ সূচনা করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও ফেডারেশনের কাপের চ্যাম্পিয়ন দল ঢাকা আবাহনী লি:। আজ নেপালের আনফা কমপ্লেক্সে নেপালের ঘরোয়া লিগ চ্যাম্পিয়ন মানাং মার্সিয়াংদিকে ১-০ গোলে গোলে পরাজিত করেছে আবাহনী। ফলে পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই দেশে ফিরছে আকাশি-নীল জার্সিধারীরা।

    বুধবার এএফসি কাপে গ্রুপ ‘ই’র প্রথম ম্যাচে মুখোমুখি হয় ঢাকা আবাহনী ও স্বাগতিক মানাং মার্সিয়াংদি। শুরু থেকেই ঢাকা আবাহনীকে চেপে ধরে স্বাগতিক মানাং। বেশিরভাগ স্বাগতিকদের দখলে বল থাকলেও কাজের কাজটি করেছে কিন্তু ঢাকা আবাহনী।

    সেটি খেলার ২৮ মিনিটে খেলার ধারার বিপরীতে আবাহনীর আফগান মিডফিল্ডার মাশি সাইঘানির গোলে ১-০তে লিড নেয় ঢাকা আবাহনী। আর সেই গোলেই খেলার মোড় ঘুরে যায়।

    গোল হজম করার পর সমতা ফেরানোর জন্য একাধিক চেষ্টা করেও সফলতার মুখ দেখেনি স্বাগতিকরা। নেপাল যাওয়ার আগে সংবাদ সম্মেলনে আবাহনীর অধিনায়ক-কাম-গোলরক্ষক সোহেল বলেছিলেন প্রথমে আমি আমার দলকে গোল হজম থেকে রক্ষার চেষ্টা করবো। কথা রেখেছেন আবাহনীর দলপতি। অভিজ্ঞ এই গোলরক্ষক স্বাগতিকদের বেশ কয়েকটি আক্রমণ দক্ষতার সাথে রুখে দেন।

    শেষ অবধি আফগান মিডফিল্ডার মাশি সাইঘানির করা ২৮ মিনিটের গোলটিই জয়সূচক গোল হয়ে থাকে। মাশি সাইঘানির গোলেই নেপালের মানাং মার্সিয়াংদিকে ১-০ গোলে পরাজিত করে মাথা উঁচু করে মাঠ ছাড়ে আবাহনীর ফুটবলাররা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা